channel 24

সর্বশেষ

  • ডেঙ্গু প্রতিরোধে ঢাকা উত্তর সিটির কর্মকর্তা-কর্মচারিদের ছুটি বাতিল

  • চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশ কাল; পুলিশের অনুমতি না পাওয়ায় এখনও চূড়ান্ত হয়নি স্থান

  • দুর্নীতি নিয়ে দুদক চেয়ারম্যানের মন্তব্য স্পষ্ট নয়; বললেন কাদের

  • বানের জলে চরম দুর্ভোগ; দু'দিনের মধ্যে মধ্যাঞ্চলে আরও অবনতির শঙ্কা

টাইগারদের ঘুরে দাঁড়ানোয় মুগ্ধ সাবেকরা

টাইগারদের ঘুরে দাঁড়ানোয় মুগ্ধ সাবেকরা

ক্যারিবিয়ানে এর আগেও সিরিজ জিতেছে বাংলাদেশ। তবে এবারই প্রথম পূর্ণ শক্তির ওয়েস্ট ইন্ডিজকে হারানোয় প্রাপ্তির খাতাকে পরিপূর্ণ বলছেন সাবেক অধিনায়ক গাজী আশরাফ ও খালেদ মাসুদ। টি টোয়েন্টিতে কৌশলী খেলার পথ খুঁজে পেয়েছে বাংলাদেশ, ম্যাচে কমেছে ছোটখাটো ভুল।

অর্জনের দিক থেকে বাজে এক বছর বছর কাটছিলো বাংলাদেশের। ক্যারিবিয়ান সফরে টেস্টেও নাজেহাল। অথচ সফরের বাকী দুই ফরম্যাটেই কি দোর্দ্ন্ড প্রতাপেই না ঘুরে দাঁড়ানো!

যেখানে অনেক প্রাপ্তি। ডেথ ওভারে অনিয়ন্ত্রিত বোলিং লাগাম টেনেছে বাংলাদেশ। ওয়ানডে টি টোয়েন্টি দুই ফরম্যাটেই হয়েছে পাওয়ার প্লের সদ্ব্যবহার। কমেছে সেট হয়ে উইকেট ছুড়ে দেয়ার প্রবণতাও। যে দাপটের পুরোটাই সাকিব, তামিমের। প্রথমবারের মতো পরপর দুটি ওয়ানডে সিরিজে একাধিক সেঞ্চুরির রেকর্ড গড়েছেন তামিম ইকবাল। সাকিবের সঙ্গে তিন ওয়ানডেতে তাঁর ইনিংস নির্ধারনী জুটি। পাঁচ অভিজ্ঞ আর নতুন কোচ স্টিভ রোডসের সংমিশ্রন আশাবাদী করছে সাবেকদের।

সাবেকরা মুগ্ধ সাকিবের নেতৃত্বেও। ওয়ানডের নাম্বার থ্রিতে সাকিব সমাধান হয়ে এলেও টি টোয়েন্টিতে এই পজিশনে দুশ্চিন্তাটা থেকে গেছে। ২০১৯ বিশ্বকাপের ঠিক আগে সৌম্য সাব্বিরদের পথ হারিয়ে ফেলাটা উদ্বেগের। তবে আস্থা না হারাতে বলছেন সাবেকরা।

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর