channel 24

ব্রেকিং নিউজ

  • রাজধানীর চকবাজারে একটি ভবনে আগুন...

  • নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট...

  • নিহত অন্তত ৬২; দগ্ধ ১৬ জনসহ আহত অর্ধশতাধিক...

  • আশপাশের লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে

মাশরাফীর হাঁটুর মতই পরিণতি হতে যাচ্ছে সাকিবের আঙুলের

মাশরাফীর হাঁটুর মতই পরিণতি হতে যাচ্ছে সাকিবের আঙুলের

মাশরাফীর হাঁটুর মতই পরিণতি হতে যাচ্ছে সাকিবের বাঁ হাতের কনিষ্ঠ আঙুলের। অস্ত্রোপচার করলেও যা আর কখনোই স্বাভাবিক অবস্থায় ফিরবেনা, বলছেন বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী। দেশে ফিরলে সাকিবের অস্ত্রোপচারের সময় ঠিক করা হবে।

এদিকে, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন নাজমুল ইসলাম অপু। আর ইনজুরি নিয়েই এ দলের সিরিজ খেলতে আয়ারল্যান্ডে গেছেন তাসকিন আহমেদ। অস্বস্তি অব্যাহত থাকলে ফিরিয়ে আনা হতে পারে, এই পেসারকে।

টি টোয়েন্টিতে নাজমুল ইসলাম অপুর দারুন পারফরম্যান্সের কারনে, আসন্ন এশিয়া কাপের ওয়ানডে দলে এই বাঁহাতি স্পিনারকে অন্তর্ভুক্তির ব্যাপারে ভাবছিলেন নির্বাচকরা। কিন্তু ফ্লোরিডায় ক্যারিবীয়নদের বিপক্ষে শেষ ম্যাচে হাতের ইনজুরিতে, অনিশ্চয়তায় তাঁর এশিয়া কাপ। হাতের চার জায়গা থেতলে গেছে নাজমুলের। লেগেছে ২৫টি সেলাই।

বিসিবি চিকিৎসক ডা. দেবাশিষ জানান, জানুয়ারিতে হোম সিরিজে পড়া এই ইনজুরিই এখন অনিশ্চয়তায় ফেলেছে সাকিবের ভবিষ্যত। ইনজেকশন নিয়ে ক্যারিবিয়ানে খেলেছেন বটে দীর্ঘমেয়াদে খেলতে অস্ত্রোপচার করতেই হবে বা হাতের কনিষ্ঠ আঙুলে। তারচেয়েও ভয়ের কথা, এই ভাঙা আঙুল কখনোই পুরোপুরি সেরে উঠবেনা সাকিবের।

এদিকে আরো এক সফরের মাঝপথে জানা গেল ইনজুরিতে অস্বস্তিতে তাসকিন আহমেদ। ডা. দেবাশিষ জানালেন, কোমরের ইনজুরি নিয়েই আয়ারল্যান্ডে এ দলের হয়ে গেছেন এই স্পিডস্টার। অস্বস্তি বাড়লে কোন ম্যাচ না খেলেই ফেরত পাঠানো হবে তাসকিনকে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর