channel 24

ব্রেকিং নিউজ

  • রাজধানীর চকবাজারে একটি ভবনে আগুন...

  • নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট...

  • নিহত অন্তত ৬২; দগ্ধ ১৬ জনসহ আহত অর্ধশতাধিক...

  • আশপাশের লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে

বিশ্ব টি টোয়েন্টি উপলক্ষ্যে নারী ক্রিকেটারদের ক্যাম্প শুরু

বিশ্ব টি টোয়েন্টি উপলক্ষ্যে নারী ক্রিকেটারদের ক্যাম্প শুরু

বিশ্ব টি টোয়েন্টিকে সামনে রেখে ক্যাম্প শুরু হয়েছে নারী ক্রিকেটারদের। ঈদের আগ পর্যন্ত ফিটনেসের সর্বোচ্চ পর্যায়ে যেতে ও ফিল্ডিংয়ে ভুল শোধরানোর অনুশীলন করবে সালমা, রুমানারা। প্রতিপক্ষ চূড়ান্ত না হলেও অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে দেশের মাটিতে সিরিজ খেলবে নারী দল।

এশিয়া কাপ শিরোপা জয়ের পর আইরিশ বধ। সেই ধারাবাহিকতায় বিশ্ব টি টোয়েন্টির বাছাই পর্বে চ্যাম্পিয়ন হয়ে নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজ আসর নিশ্চিত করা। দেশের নারী ক্রিকেটে ইতিহাসে সেরা সময় পার করছে বাংলাদেশ।

বিশ্বকাপ শুরুর ৩ মাস বাকি থাকলেও ৩০ ক্রিকেটারকে নিয়ে শুরু হয়েছে ক্যাম্প। ঢাকায় রিপোর্টিং হলেও ৪ থেকে ১৭ আগস্ট চট্টগ্রামে হবে অনুশীলন। ক্যারিবীয় কন্ডিশন বিবেচনায় ক্রিকেটারদের ফিটনেস সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে চায় টিম ম্যানেজমেন্ট। পাশাপাশি, সাম্প্রতিক সিরিজগুলোতে সাফল্য এলেও ফিল্ডিং সন্তোষজনক না হওয়ায় ঈদের আগে প্রায় পুরোটা জুড়ে থাকবে ফিটনেস ও ফিল্ডিং।

ওয়েস্ট ইন্ডিজে বিশ্বকাপ মিশনে যাওয়ার আগে দেশের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলার পরিকল্পনাও প্রায় চূড়ান্ত বিসিবির। সম্ভাব্য প্রতিপক্ষ কে হবে সে ব্যাপারে এখনই মুখ খুলতে নারাজ বোর্ড। শামীমা-সালমা-জাহানারাদের সাম্প্রতিক পারফরম্যান্সে টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা বেড়েছে। এই দল নিয়ে বিশ্ব আসরের ফাইনালে পৌঁছানো অসম্ভব কিছু নয় বলে বিশ্বাস উইমেন উইং ম্যানেজারের।

 

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর