channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

মাঠে পড়ে যাওয়া নিয়ে ব্যাখ্যা দিয়েছেন নেইমার

মাঠে পড়ে যাওয়া নিয়ে ব্যাখ্যা দিয়েছেন নেইমার

দলবদলের গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার। জানিয়েছেন নতুন মৌসুমে তাকে দেখা যাবে পিএসজির জার্সি গায়ে। এদিকে, অহেতুক মাঠে পড়ে যাওয়া নিয়ে ব্যাখ্যা দিয়েছেন নিজের অবস্থানের। রাশিয়াতে ব্যর্থ হলেও, কাতার বিশ্বকাপে চোখ ব্রাজিল সুপারস্টারের।

বিশ্বকাপ জুড়ে যতটা না আলোচনা হয়েছে দর্শনীয় গোল নিয়ে তার চেয়ে অনেক বেশি নেইমারের লুটিয়ে পড়া নিয়ে। ব্রাজিল সেসসেশন নিজেকে অন্যন্য উচ্চতায় নিয়ে গেছেন অদ্ভূত সব ডাইভে। ১৫ জুলাই পর্দা নেমেছে গ্রেটেস্ট শো অন আর্থের, অবশ্য তার অনেক আগেই শেষ হয়েছে ব্রাজিলের এবারের বিশ্বকাপ; বেলজিয়ামের কাছে পরাজয়ে। মাঝের সময়টায় আলোচিত নেইমার ছিলেন নিরুদ্দেশ। অবশেষে নিরবতা ভাঙলেন পিএসজি তারকা।
স্ট্রাইকার, ব্রাজিল আমার পড়ে যাওয়া নিয়ে অনেক আলোচনা হয়েছে। তবে আমি এসব সিরিয়াসভাবে নিতে চাইনা। খেলার মাঠের পরিবেশটা ভিন্ন, প্রতিপোক্ষ আপনাকে গোল করতে জায়গা করে দেবেনা, সবকিছুই খেলারই অংশ। তবে কে কিভাবে নিচ্ছে তাতো আমার নিয়ন্ত্রণে নেই।
নতুন ট্রান্সফার উইন্ডোতে আলোচনার শীর্ষে পিএসজির নেইমার আর বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে। ব্রাজিল তারকা জানাচ্ছেন নতুন মৌসুমে প্যারিসেই থাকছেন তিনি। স্পেন ছেড়েছে ইতালিতে পাড়ি জমানো ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতিও তার শুভকামনা।
বিশ্বকাপ মিশন কোয়ার্টার ফাইনালে থেমে গেলেও হতাশ হতে চাননা নেইমার। তাকিয়ে চার বছর পর কাতার আসরে।

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর