channel 24

সর্বশেষ

  • আজ পবিত্র হজ; মসজিদে নামিরা থেকে দেয়া হবে খুতবা

  • ঈদযাত্রা: কমলাপুর থেকে দেরিতে ছাড়ছে ৫টি রুটের ট্রেন

  • ঈদ ঘিরে রাজধানীতে পাঁচস্তরের নিরাপত্তা ব্যবস্থা...

  • নিয়োজিত থাকবে ১৪ হাজার পুলিশ: ডিএমপি কমিশনার

  • ফেনীর মুহুরীগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ নিহত ৬

শুরু হলো অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি

শুরু হলো অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি

অস্ট্রেলিয়া আসুক না আসুক নিজেদের প্রস্তুতি চালিয়ে যাবে বাংলাদেশ দল। আগামী তিন সপ্তাহ ফিটনেস, রিহ্যাব আর জিম নিয়ে ব্যস্ত থাকবেন ক্রিকেটাররা, জানিয়েছেন ট্রেনার মারিও ভিলাভারায়েন। অষ্ট্রেলিয়া সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরের জন্য প্রথমদিনের অনুশীলনে বিপ টেস্টে অংশ নিয়েছেন মাশরাফি, মুশফিকরা।

তিন সপ্তাহের ছুটি শেষে সরব মিরপুরের হোম অব ক্রিকেট। দল বেধে একাডেমির জিমের রাস্তায় সাকিব, নাসির, মাহমুদুল্লাহ, তাসকিনরা। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ আর দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ২৯ সদস্যের ২২ ক্রিকেটার ছিলেন প্রথম দিন।

তামিম টি টোয়েন্টি ব্লাস্ট খেলতে ইংল্যান্ডে, অস্ত্রোপচারের পর বিশ্রামে রুবেল হোসেন। লিটন দাস, সাইফুদ্দিন, তানভির হায়দার, এনামুল হক আর আবুল হাসান হাইপারফর্মেন্স স্কোয়াডের সঙ্গে অস্ট্রেলিয়ায়।তবে, রুবেলকে পাওয়া যাবে কন্ডিশনিং ক্যাম্পের শেষভাগে।

দিনের শুরটা হালকা ওয়ার্মআপের পর বিপটেস্ট। যেখানে সবাইকে ছাড়িয়ে গেছেন সাব্বির রহমান। আমুদে টিম বাংলাদেশ অপেক্ষায় অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলতে। কিন্তু ক্রিকেটারদের সাথে ক্রিকেট অস্ট্রেলিয়ার চলমান দ্বন্দে কিছুটা হলেও কি চিন্তিত ট্রেনার?

বছরটা ভালো কেটেছে বাংলাদেশের। কিন্তু  ক্রিকেটের দুই পরাশক্তি অষ্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কঠিন চ্যালেঞ্জের হুঁশিয়ারি ভিলাভারায়েনের।

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর