channel 24

সর্বশেষ

  • জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে...

  • নিউইয়র্ক যাওয়ার পথে যাত্রাবিরতিতে লন্ডনে প্রধানমন্ত্রী

  • কক্সবাজারের উদ্দেশে সড়ক পথে আ.লীগের সাংগঠনিক সফর শুরু...

  • নির্বাচনে জনপ্রিয় ব্যক্তিদের মনোনয়ন দেয়া হবে: কুমিল্লায় সেতুমন্ত্রী

  • রেলপথের মতো সড়কপথের প্রচারণাতেও ব্যর্থ হবে আ.লীগ: রিজভী

  • ২০১৮'র শেষ অথবা ২০১৯'র শুরুতে জাতীয় নির্বাচন: সিইসি...

  • আইনগত ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার করা হবে

  • নরসিংদীতে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবি; ভাইবোনসহ ৩ জনের মৃত্যু

রাজসিক সংবর্ধনা পেয়েছে টিম রাশিয়া

রাজসিক সংবর্ধনা পেয়েছে টিম রাশিয়া

দুর্দান্ত পারফরম্যান্সে শেষ আটে খেলেছে স্বাগতিক রাশিয়া। বিশ্বকাপ থেকে বিদায়ের ভাগ্য নির্ধারণ হয়েছে টাইব্রেকে। তাতে আফসোস বেড়েছে কিন্তু মন জয় করে নিয়েছে সমর্থকদের। সোচি থেকে মস্কোতে টিম রাশিয়া। সেখানে রাজসিক সংবর্ধনাও পেয়েছে আকিনফিয়েফ, চেরিশেফ, জুবারা। এদিকে ব্রাজিল পৌছেছে তিতের দল। মন ভাঙ্গলেও কুতিনিয়ো, ক্যাসেমিরারা বিমান বন্দরে পয়েছেন সমর্থন।

হতাশা আর গ্লানির ছাপ কুতিনয়ো, ক্যাসেমিরোর চোখে মুখে স্পষ্ট। সমর্থকদের প্রত্যাশা পুরণ না করেই যে দেশে ফিরেছে সেলেসাওরা। তবে তাতে ক্ষোভ নয়,  কোচ-ফুটবলারদের পাশেই আছেন সমর্থকরা। রিও ডি জেনেরিওতে সেলেসাওদের বরণ করে নিলেন ফ্যানরা।
নেইমার দলের সাথে রিও গেলেও দেখা যায়নি সতীর্থদের সাথে। তবে ডগলাস কস্তা-জেসুসদের সাথে কোচ তিতেও সমর্থকদের ধন্যবাদ জানাতে ভুল করেননি।       

ব্রাজিল কোচ তিতে বলেন, সাফল্য ছাড়া ফিরেও সমর্থকরা যে ভালবাসা দিয়েছে তার প্রতিদান দিতে চাই। হৃদয় থেকে ধন্যবাদ জানাতে চাই।

ব্রাজিল মিডফিল্ডার ক্যাসিমিরো বলেন, আমার মনে হয় এটাই শেষ নয়, এখানে অনেক ভাল কিছু আছে যা উৎসাহিত করার মত। কোচিং স্টাফরা অসাধারণ কাজ করেছে।
এদিকে ভ্যাটিকানে সানডে ব্লেসিং এ হতাশ ব্রাজিল সমর্থকদের জন্য দোয়া করেছেন ফ্রান্সিস পোপ।  

এদিকে সোচি থেকে মস্কো পৌঁছেছে টিম রাশিয়া। সেখানেও সমর্থকদের ভালবাসায় সিক্ত হয়েছেন কোচিং স্টাফ, ফুটবলাররা। ফিফা ফ্যান ফেস্টে তাদের বরণ করেন স্বাগতিক সমর্থকরা।

রাশিয়া কোচ স্তানিসলাস চেরচেশভ জানান, আমরা সেমিতে খেলতে চেয়েছিলাম। কিন্তু তা হয়নি, চার বছর পর কাতারে আমরা ভাল করবো। কিন্তু সেটা খুব সহজ হবে না, যদি আপনারা পাশে না থাকেন।
আর্জেন্টিনা, ব্রাজিল, স্পেন, জার্মানির বিদায়ে বিশ্বকাপ রঙ হারালেও এখনও রঙ্গিন আয়োজক দেশ রাশিয়া। দীর্ঘ ২৮ বছর পর গ্রেটেস্ট শো অন আর্থের শেষ চারে ইংল্যান্ড। তাই রাশিয়ায় ইংলিশ সমর্থকদের ভিড়।
হুট করেই মস্কোতে জেমি সায়ার। এই ইংলিশ ফুটসাল খেলোয়য়াড় ও ইউটিউবার চলে এসেছেন বন্ধুর ডাকে। গ্রহন করেছেন নাটমেগ চ্যালেঞ্জ। ক্রেমলিনে ফ্যানদের সাথে উপভোগ করছেন জেমি।

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর