channel 24

সর্বশেষ

  • বাংলাদেশের এখন আর সহজ শর্তে ঋণ নেয়ার প্রয়োজন নেই: অর্থমন্ত্রী

  • সংবিধানের আলোকে বর্তমান প্রক্রিয়া মেনেই আগামী নির্বাচন..

  • নির্বাচন প্রক্রিয়া পরিবর্তনের কোনো সুযোগ নেই: ওবায়দুল কাদের

  • ওয়ান-ইলেভেনের পথ প্রশস্ত করছে ক্ষমতাসীন দলের মন্ত্রীরা: রিজভী

  • সবাই ট্রাফিক আইন মানলে ৭০-৮০ ভাগ বিশৃঙ্খলা দূর হবে: আইজিপি

  • দুর্ঘটনা রোধে ঈদের পরের ৩ দিন মহাসড়কে র‍্যাবের চেকপোস্ট: ডিজি

  • পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান

লা লিগায় নবম হারের মুখ দেখলো রিয়াল মাদ্রিদ

লা লিগায় নবম হারের মুখ দেখলো রিয়াল মাদ্রিদ

লা লিগায় নবম হারের মুখ দেখলো রিয়াল মাদ্রিদ।

কঠিন করে তুললো টেবিলের দ্বিতীয় স্থানে ওঠা। ৩-২ গোলে হারলো সেভিয়ার মাঠে। তবে ন্যু ক্যাম্পে ওসমান ডেম্বেলের জোড়া গোলে ভিয়ারিয়ালকে ৫-১ গোলে উড়িয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছে লিগ চ্যাম্পিয়ন বার্সেলোনা। ২৫তম লা লিগা জয়ের পর ঘরের মাঠে কাতালান বীরদের শিরোপা উৎসব করা হয়নি। গত ম্যাচে রিয়াল গার্ড অব অনার দেয়নি, তবে কার্পন্য করে নি, ভিয়ারিয়াল। অভিবাদন জানালো লিগ চ্যাম্পিয়নদের। 

ম্যাচে পূর্ণ শক্তির বার্সেলোনাকে শুরুতেই এগিয়ে দেন ফিলিপ্পে কুতিনিয়ো। ৫ মিনিটের ব্যবধানে গোল উৎসবে যোগ দেন ব্রাজিলিয়ান সতীর্থ পলিনিয়ো। বিরতির আগ মুহুর্তে  ইনিয়েস্তার অ্যাসিস্টে দলের লিড তিনগুন করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। দ্বিতীয়ার্ধ্বে নিকোলার গোলে ভিয়ারিয়াল ব্যবধান কমালেও স্কোরলাইন আরো বড় হয়। 

ম্যাচের মূল ও অতিরিক্ত সময়ে জ্বলে ওঠেন ওসমান ডেম্বেলে। ফ্রেঞ্চ স্ট্রাইকারের জোড়া গোলে ৫-১ ব্যবধানে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে বার্সা। এদিকে, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে হোঁচট খেয়েছে আরেক জায়ান্ট রিয়াল মাদ্রিদ। হারলো সেভিয়ার মাঠে।  ২৬ মিনিটেই উইসাম বেন ইয়েদ্দেরের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। প্রথমার্ধ্বের শেষ মিনিটে মিগুয়েলের গোলে লিড দ্বিগুন হয় সেভিয়ার। 

দ্বিতীয়ার্ধ্বে রিয়ালের ত্রাতার বদলে খলনায়কে পরিনত হন সার্জিও রামোস। তার পেনাল্টি মিসের সাথে আত্মঘাতি গোল আরো এগিয়ে দেয় স্বাগতিকদের। শেষ দিকে বোর্হা মায়োরালের ও রামোসের সফল পেনাল্টি ব্যবধান কমাতে সক্ষম হলেও হার এড়াতে পারেনি। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকোর সাথে রিয়ালের পয়েন্টের ব্যবধান এখন তিন। বাকি দুই ম্যাচ।  

 

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর