channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

জাতীয় দলের দায়িত্বে থাকতে চাননা খালেদ মাহমুদ

জাতীয় দলের দায়িত্বে থাকতে চাননা খালেদ মাহমুদ

জাতীয় দলের দায়িত্বে আর থাকতে চাননা খালেদ মাহমুদ। ত্রিদেশীয় সিরিজ আর টেস্ট সিরিজে দলের ব্যর্থতার পর গণমাধ্যমকে এ কথা জানান টিম ডিরেক্টর।

ক্রিকেটের অগ্রযাত্রায় গণমাধ্যমের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন তিনি। জানিয়েছেন, হাথুরুসিংহেকে নিয়ে অতিরিক্ত ভাবনায় নেতিবাচক প্রভাব পড়েছে দলে।  আলাইনা আল হাসান মাঠে। ফুটবল হাতে। সাকিব ইনজুরিতে। আর তাই, কন্যা যেন দায়িত্ব নিয়েছেন পিতাকে দেখভালের। মিরপুরে সোমবারের আবহটাই যেন অন্যরকম। দিনশেষে তা আর রইলো কই। সাকিব আর তার কন্যা ছাপিয়ে স্পটলাইটে জাতীয় দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ। প্রত্যাশার ফানুস চুপসে গেছে অনেক আগেই।
ট্রাইনেশন্সের শ্রেষ্ঠত্ব কিংবা টেস্টে সিরিজ জয়ের স্বপ্ন, টিম বাংলাদেশের নতুন বছরের হাতাশার পান্ডুলিপি। সবই জানা। এবার বিষ্ফোরণ ঘটালেন খালেদ মাহমুদ। আর জাতীয় দলের দায়িত্বে থাকতে চাননা সাবেক অধিনায়ক। অভিমান, ক্ষোভ, হতাশার নিদারুণ বহিপ্রকাশ মাহমুদের কণ্ঠে। সবচেয়ে বেশি ক্ষোভটা গণমাধ্যমের ওপর। এতটাই যে টেনে আনলেন হাথুরুসিংহের বিদায় আর ন্যাশনাল কিউরেটর গামিনি ডি সিলভা ইস্যুও।

তার মতে দেশের ক্রিকেটের অগ্রযাত্রায় গণমাধ্যমের ভূমিকা প্রশ্নবিদ্ধ। খালেদ মাহমুদ ব্যাখ্যা করার চেষ্টা করেছেন তার সরে যাবার সিদ্ধান্তের কারণ। বাংলাদেশের এভাবে মুখ থুবড়ে পরার কারণটা তাহলে কি? এতোদিন হাথুরুসিংহে বনাম বাংলাদেশ ইস্যুকে পাত্তা না দিলেও অবশেষে সাবেক কোচকে নিয়ে অতিরিক্ত ভাবনাটাই যে নেতিবাচক হয়েছে তা স্বীকার করলেন মাহমুদ। খালেদ মাহমুদ জাতীয় দল থেকে সরে দাড়ালে আসন্ন শ্রীলঙ্কা সফরে আরো একবার নতুন অভিজ্ঞতার পাবে টিম বাংলাদেশ।


সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর