channel 24

সর্বশেষ

  • ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক একাউন্ট ফ্রিজ করার নির্দেশ আদালতের

  • নুসরাত হত্যায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনা হবে: এইচ টি ইমাম

  • মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিলেছে

দুই ভাইয়ের দ্বন্দ্বে বন্ধ ঢাকা-কলকাতা বাস সার্ভিস; দুর্ভোগে যাত্রীরা

দুই ভাইয়ের দ্বন্দ্বে বন্ধ ঢাকা-কলকাতা বাস সার্ভিস; দুর্ভোগে যাত্রীরা

দুই ভাইয়ের দ্বন্দ্বে সপ্তাহ দুয়েক ধরে বন্ধ ঢাকা-কলকাতা সরাসরি বাস সার্ভিসের একাংশ। ভারতীয় অংশের দুই অপারেটরের একজনের টাকা বাকি থাকায় দুটি বাস চলাচল স্থগিত করেছে পশ্চিমবঙ্গ সরকার। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। বিআরটিসি বলছে, শিগগিরই আবারো এই সেবা চালু করতে চেষ্টা করছেন তারা।

গত ১৯-ই মার্চ কলকাতা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এই বাসটি পেট্রাপোল বন্দরেই আটকে দেয় পশ্চিমবঙ্গ সরকার। অভিযোগ বাকি পড়েছে লিজের টাকা।

আপন দুই ভাই অবনী ঘোষ ও অরুণ ঘোষ আগে ভারতীয় অংশে একসাথে ব্যবসা করলেও, সম্প্রতি তারা আলাদা পারমিটে বাস পরিচালনা করছেন। কিন্তু অরুণ ঘোষ লিজের টাকা দিতে না পারায়, পশ্চিমবঙ্গ সরকার তার বাস চলাচল স্থগিত করে। ফলে দুর্ভোগে এ রুটের যাত্রীরা।

দুই ভাই টেলিফোনে স্বীকারও করেছেন এই পরিস্থিতির কথা।

বাংলাদেশে আন্তর্জাতিক রুটের বাস চলাচল দেখভালের সরকারি সংস্থা বিআরটিসি বলছে, তারা বিষয়টি দেশীয় অপারেটরদের কাছ থেকে শুনে সংশ্লিষ্টদের জানিয়েছেন। যদিও চ্যানেল টোয়েন্টিফোরের হাতে আসা একটি চিঠি বলছে, পশ্চিমবঙ্গ সরকার থেকে আনুষ্ঠানিকভাবেই বিআরটিসিকে এই বাস বন্ধের কথা জানানো হয়েছিলো।

বাসটি বন্ধের সুযোগ নিচ্ছে দেশীয় অপারেটর এন আর ট্রাভেলস। সরাসরি বাসের টিকিটের দাম নিলেও, সীমান্তে বাস পাল্টাতে হচ্ছে যাত্রীদের।

সরাসরি বাস না চালানোয় রাজস্ব থেকেও বঞ্চিত হচ্ছে সরকার।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

চ্যানেল 24 বিশেষ খবর