channel 24

সর্বশেষ

  • যুক্তরাজ্যের কনজারভেটিভ দলের নেতা নির্বাচিত বরিস জনসন...

  • পেয়েছেন ৯২ হাজার ১৫৩ ভোট; হতে যাচ্ছেন দেশটির প্রধানমন্ত্রী

  • গাজীপুরে ২ ও জামালপুরে নারীকে গণপিটুনি; নবাবগঞ্জে নারীকে পুলিশে সোপর্দ...

  • এ পর্যন্ত গণপিটুনিতে নিহত ৬ জন; ৯টি মামলায় গ্রেপ্তার ৮১...

  • সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

  • নেতৃত্বের প্রশ্নে জাতীয় পার্টিতে কোনো দ্বন্দ্ব নেই: জি এম কাদের

  • ঘুষ গ্রহণের মামলায় সাময়িক বরখাস্ত হওয়া দুদক পরিচালক...

  • এনামুল বাছিরের জামিন নামঞ্জুর; কারাগারে পাঠানোর নির্দেশ

  • শুধু ডেঙ্গুতে নয়, অন্য রোগ থাকলে মৃত্যুঝুঁকি বাড়ে: ভারপ্রাপ্ত উপাচার্য বিএসএমএমইউ

  • সার্চলাইটে সংবাদ প্রচারের পর মেহেরপুরে ভুয়া ডাক্তার হান্নানকে...

  • ৫০ হাজার টাকা জরিমানা ও চেম্বার সিলগালা, চিকিৎসা না দেয়ার মুচলেকা

কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে বছরের প্রথম সূর্যগ্রহণ?

কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে বছরের প্রথম সূর্যগ্রহণ?

রোববার (৬ জানুয়ারি) বছরের প্রথম সূর্যগ্রহণের সাক্ষী হতে চলেছি আমরা। জ্যোতির্বিজ্ঞানের মতো জ্যোতিষশাস্ত্রেও এই সূর্যগ্রহণের তাৎপর্য অপরিসীম। জ্যোতিষশাস্ত্র মতে, বিভিন্ন রাশিতে এই সূর্যগ্রহণের প্রভাব পড়তে চলেছে। আসুন এ বার দেখে নেওয়া যাক রাশির বিচারে আসন্ন সূর্যগ্রহণের কী প্রভাব পড়তে পারে।

মিথুন ও কর্কট: এই দুই রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে, যে কোনও শুভ উদ্যোগের যথাযথ ফলাফল পাওয়া যাবে এই সূর্যগ্রহণের প্রভাবে। এ বছর চাকরিতে পদোন্নতির মুখ দেখতে পারেন মিথুন ও কর্কট রাশির জাতক-জাতিকারা। কর্মসূত্রে বিদেশ যাত্রারও সুযোগ মিলতে পারে। তবে সাবধান, অহংকার মাথা চাড়া দিতে পারে।

রবিবার খণ্ডগ্রাস সূর্যগ্রহণ; কোথায়, কখন দেখা যাবে?

সাংবাদিক সম্মেলনে বেজে উঠল অজি অধিনায়কের মোবাইল, তারপর...

মেষ ও বৃষ: অধ্যায়ন হোক বা চাকরি, ২০১৯ সালের শুরু থেকেই জীবনে অগ্রগতি আর উন্নতির মুখ দেখবে এই দুই রাশির জাতক-জাতিকারা। যে কোনও শুভ উদ্যোগেই সফল হবেন। কপালে প্রশংসা আর সম্মান জুটবে এই সূর্যগ্রহণের প্রভাবে।

তুলা ও বৃশ্চিক: এই সূর্যগ্রহণের প্রভাবে নিজের লক্ষ্যপূরণের বড় সুযোগ আসতে পারে যা তাদের ভাগ্য বদলে দিতে পারে এই দুই রাশির জাতক-জাতিকাদের জীবনে। তবে একাধিক সুযোগ হাতছাড়াও হতে পারে যা তাদের অবসাদের কারণ হয়ে দাঁড়াবে। তবে সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নিজেদের কাজের যথাযথ স্বীকৃতি আর সম্মান পাবেন।

সিংহ ও কন্যা: এই দুই রাশির জাতক-জাতিকাদের জীবনে অর্থ এবং সুনাম অর্জনের একাধিক সুযোগ আসবে। প্রাথমিক ভাবে খানিকটা বাধাপ্রাপ্ত হলেও জীবনে নতুন প্রেম আসতে পারে। সিংহ ও কন্যা রাশির জাতক-জাতিকারা নিজেদের লক্ষ্য পূরণে সফল হবেন এই সূর্যগ্রহণের প্রভাবে।

ধনু ও মকর: এই দুই রাশির জাতক-জাতিকারা এই সূর্যগ্রহণের প্রভাবে কিছুটা আর্থিক সমস্যায় পড়তে পারেন। তবে মকর রাশির জাতক জাতিকারা এই সময়ে ব্যাপক খ্যাতি, সম্মান পেতে চলেছেন। ধনু ও মকর রাশির জাতক-জাতিকারা এ বছর যে কোনও শুভ উদ্যোগেই সফল হবেন।

কুম্ভ ও মীন: এই দুই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সূর্যগ্রহণের প্রভাব অত্যন্ত শুভ। এই সময় জীবনে একাধিক শুভ পরিবর্তনের যোগ রয়েছে। কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকারা নিজের জন্য সময় বার করে স্বাচ্ছন্দে সময় কাটান।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

চ্যানেল 24 বিশেষ খবর