channel 24

সর্বশেষ

  • আজ ২৬ শে মার্চ; মহান স্বাধীনতা দিবস...

  • জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা...

  • ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা...

  • সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

  • গণতন্ত্র হরণের মাধ্যমে স্বাধীনতার চেতনা ভূলুন্ঠিত করা হয়েছে: ফখরুল

  • ঐক্যবদ্ধ থাকলে জনগণকে কেউ অধিকারবঞ্চিত করতে পারবে না: ড. কামাল

  • কুষ্টিয়ায় স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানানো শেষে জেলা বিএনপির...

  • সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১১ জনকে আটকের অভিযোগ

  • মগবাজারে মনোয়ারা হাসপাতালে বিদ্যুৎ স্পৃষ্টে ২ শ্রমিকের মৃত্যু

কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে বছরের প্রথম সূর্যগ্রহণ?

কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে বছরের প্রথম সূর্যগ্রহণ?

রোববার (৬ জানুয়ারি) বছরের প্রথম সূর্যগ্রহণের সাক্ষী হতে চলেছি আমরা। জ্যোতির্বিজ্ঞানের মতো জ্যোতিষশাস্ত্রেও এই সূর্যগ্রহণের তাৎপর্য অপরিসীম। জ্যোতিষশাস্ত্র মতে, বিভিন্ন রাশিতে এই সূর্যগ্রহণের প্রভাব পড়তে চলেছে। আসুন এ বার দেখে নেওয়া যাক রাশির বিচারে আসন্ন সূর্যগ্রহণের কী প্রভাব পড়তে পারে।

মিথুন ও কর্কট: এই দুই রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে, যে কোনও শুভ উদ্যোগের যথাযথ ফলাফল পাওয়া যাবে এই সূর্যগ্রহণের প্রভাবে। এ বছর চাকরিতে পদোন্নতির মুখ দেখতে পারেন মিথুন ও কর্কট রাশির জাতক-জাতিকারা। কর্মসূত্রে বিদেশ যাত্রারও সুযোগ মিলতে পারে। তবে সাবধান, অহংকার মাথা চাড়া দিতে পারে।

রবিবার খণ্ডগ্রাস সূর্যগ্রহণ; কোথায়, কখন দেখা যাবে?

সাংবাদিক সম্মেলনে বেজে উঠল অজি অধিনায়কের মোবাইল, তারপর...

মেষ ও বৃষ: অধ্যায়ন হোক বা চাকরি, ২০১৯ সালের শুরু থেকেই জীবনে অগ্রগতি আর উন্নতির মুখ দেখবে এই দুই রাশির জাতক-জাতিকারা। যে কোনও শুভ উদ্যোগেই সফল হবেন। কপালে প্রশংসা আর সম্মান জুটবে এই সূর্যগ্রহণের প্রভাবে।

তুলা ও বৃশ্চিক: এই সূর্যগ্রহণের প্রভাবে নিজের লক্ষ্যপূরণের বড় সুযোগ আসতে পারে যা তাদের ভাগ্য বদলে দিতে পারে এই দুই রাশির জাতক-জাতিকাদের জীবনে। তবে একাধিক সুযোগ হাতছাড়াও হতে পারে যা তাদের অবসাদের কারণ হয়ে দাঁড়াবে। তবে সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নিজেদের কাজের যথাযথ স্বীকৃতি আর সম্মান পাবেন।

সিংহ ও কন্যা: এই দুই রাশির জাতক-জাতিকাদের জীবনে অর্থ এবং সুনাম অর্জনের একাধিক সুযোগ আসবে। প্রাথমিক ভাবে খানিকটা বাধাপ্রাপ্ত হলেও জীবনে নতুন প্রেম আসতে পারে। সিংহ ও কন্যা রাশির জাতক-জাতিকারা নিজেদের লক্ষ্য পূরণে সফল হবেন এই সূর্যগ্রহণের প্রভাবে।

ধনু ও মকর: এই দুই রাশির জাতক-জাতিকারা এই সূর্যগ্রহণের প্রভাবে কিছুটা আর্থিক সমস্যায় পড়তে পারেন। তবে মকর রাশির জাতক জাতিকারা এই সময়ে ব্যাপক খ্যাতি, সম্মান পেতে চলেছেন। ধনু ও মকর রাশির জাতক-জাতিকারা এ বছর যে কোনও শুভ উদ্যোগেই সফল হবেন।

কুম্ভ ও মীন: এই দুই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সূর্যগ্রহণের প্রভাব অত্যন্ত শুভ। এই সময় জীবনে একাধিক শুভ পরিবর্তনের যোগ রয়েছে। কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকারা নিজের জন্য সময় বার করে স্বাচ্ছন্দে সময় কাটান।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

চ্যানেল 24 বিশেষ খবর