channel 24

সর্বশেষ

  • চাল আমদানি নিরুৎসাহিত করতে ২৮ শতাংশ থেকে বাড়িয়ে...

  • ৫৫ শতাংশ শুল্ক আরোপ করে এনবিআরের পরিপত্র জারি

বিনোদন ও ক্রীড়া জগতের তারকারা এবারও রাজনীতিতে

বিনোদন ও ক্রীড়া জগতের তারকারা এবারও রাজনীতিতে

বিনোদন ও ক্রীড়া জগতের তারকারা এবারও রাজনীতিতে। ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির মনোনায়ন কিনেছেন অনেকেই। রাজনৈতিক দলগুলোর দাবি, যোগ্যতা ও জনপ্রিয়তা বিচারে দেয়া হবে তারকা ও খেলোয়াড়দের মনোনায়ন। তবে এতে কোন প্রকার দ্বন্ধ হবে না তৃণমূল ও অন্যান্য নেতাকর্মীদের সাথে।

বিনোদন কিংবা খেলাধূলা, এসব জগতের তারকাদের আইনপ্রণেতা হওয়া নতুন কিছু নয়। একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে এবার সেই তালিকটা হচ্ছে আরো লম্বা। এরিমধ্যে আওয়ামী লীগ-বিএনপিসহ রাজনৈতিক দলগুলোর ব্যানারে প্রার্থী হবার দৌড়ে সামিল হয়েছেন অনেকেই। 

এবার ক্ষমতাসীনদের সবচে বড় চমক ক্রিকেট সুপারস্টার মাশরাফি বিন মোর্ত্তজা। মনোনায়ন চেয়েছেন নড়াইল থেকে। অভিনেতা মনোয়ার হোসন ডিপজল হতে চান ঢাকা-১৪ আসনের প্রার্থী। অভিনেত্রী শমি কায়সার ও রোকেয়া প্রাচী কিনেছেন ফেনী ৩ আসনের মনোনয়নপত্র। অভিনেতা ফারুক গাজীপুর-৫, চিত্রনায়ক শাকিল খান বাগেরহাট-৩, অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ময়মনসিংহ ৩ আসনে প্রার্থী হতে চান। এদের সাথে আছেন  
বর্তমান এমপি ও সংস্কৃতিমন্ত্রী অভিনেতা আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এবং কণ্ঠশিল্পী মমতাজ। এছাড়াও রয়েছেন সাবেক এমপি সারাহ বেগম কবরী, অভিনেতা সিদ্দিকুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, পরিচালক মাসুদ পথিক, গীতিকার সুজন হাজং।

নেতারা বলছেন, দেশের সবচে জনপ্রিয় রাজনৈতিক দল হওয়ায় আওয়ামী লীগের প্রতি সবার আগ্রহটা বেশি। 

পিছিয়ে নেই বিএনপিও। প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সিলেট-৬ থেকে চিত্রনায়ক হেলাল খান, কণ্ঠশিল্পী বেবী নাজনীন নীলফামারি-৪ এবং কনকচাঁপা সিরাজগঞ্জ-১। আরো আছেন ফুটবলার আমিনুল হক। 

আলোচনায় আছেন হিরো আলমও। তিনি বগুড়া থেকে নির্বাচন করতে চান জাতীয় পার্টির হয়ে। কিনেছেন মনোনয়নও।  

এতো গেলো মনোনয়নপত্র সংগ্রহের তোড়জোড়, তবে দিনশেষে জানা যাবে কে থাকবেন, নির্বাচনি দৌড়ে কার হাতে উঠবে দলীয় প্রতীক।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

চ্যানেল 24 বিশেষ খবর