channel 24

সর্বশেষ

  • গঠনগত সমস্যায় ভেঙে যাবে ঐক্যফ্রন্ট: ওবায়দুল কাদের

  • দল পুনর্গঠন করে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে: ফখরুল

  • বিপিএল: সিলেটকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা...

  • সিলেট ১৫৮/৮ (ওয়ার্নার ৬৩), ঢাকা ১৬৩/৪ (সাকিব ৬১*)

নির্বাচন নিয়ে ড. কামালের কথায় ষড়যন্ত্র দেখছে আওয়ামী লীগ

নির্বাচন নিয়ে ড. কামালের কথায় ষড়যন্ত্র দেখছে আওয়ামী লীগ

নির্বাচন নাও হতে পারে; ড. কামালের এই কথায় ষড়যন্ত্র দেখছে আওয়ামী লীগ। দলটির সভাপতি মণ্ডলীর সদস্য ফারুক খানের মতে, ড. কামাল ও তার শরিকদের অতীত ভাল না। তবে কোনো ষড়যন্ত্র নির্বাচন আটকাতে পারবে না বলেও মনে করেন তিনি।

এদিকে, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার দাবি, হেরে যাওয়ার ভয়ে সরকার নির্বাচন নাও দিতে পারে। আর, বিতর্ক থাকলেও, ড. কামালের কথা অর্থপূর্ণ বলে মনে করেন রাষ্ট্রবিজ্ঞানী নুরুল আমিন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে যখন সরব দেশের রাজনীতি, তখন গণফোরাম সভাপতি ড. কামাল শোনালেন ভিন্ন কথা। গত শনিবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনায় তিনি বলেন, দেশের পরিস্থিতি এমন হচ্ছে যে, নির্বাচন নাও হতে পারে।

ড. কামালের এই কথায় ষড়যন্ত্র দেখছেন, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ফারুক খান। তিনি বলেন, ভিন্ন কিছু চিন্তা করে লাভ হবে না, নির্বাচন সময়মতই হবে।

তবে, নাগরিকে ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না মনে করেন ড. কামাল ভুল কিছু বলেননি। কারণ, জাতীয় ঐক্য প্রচেষ্টায় যুক্তফ্রন্টের সাথে বিএনপি যুক্ত হলে, নির্বাচনে আওয়ামী লীগ হেরে যেতে পারে। সেই ভয় থেকে নির্বাচন নাও দিতে পারে সরকার।

পক্ষে-বিপক্ষে বিতর্ক থাকলেও, ড. কামালের কথা অর্থপূর্ণ বলে মনে করেন রাষ্ট্রবিজ্ঞানী নুরুল আমিন বেপারি।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

চ্যানেল 24 বিশেষ খবর