channel 24

সর্বশেষ

  • নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া...

  • ইটপাটকেল-টিয়ারশেল নিক্ষেপ; পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন

তিন সিটির প্রচারে বড় দুদলের প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ

তিন সিটির প্রচারে বড় দুদলের প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ

তৃতীয় দিনের মতো চলছে, তিন সিটি নির্বাচনের প্রচার। সকাল থেকে নিজ নিজ এলাকায় প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। সিলেটে জয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগ প্রার্থী। যদিও প্রশাসনের বিরুদ্ধে নেতাকর্মীদের হয়রানির অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী। এদিকে সিইসি বলেছেন, জাতীয় নির্বাচনের আগে এই তিন সিটির ভোটকে তারা অত্যন্ত গুরুত্বের সাথে দেখছেন।

 নির্বাচনের বাকি আছে তিন সপ্তাহেরও কম সময়। তাই বাড়ছে প্রার্থীদের ব্যস্ততা।

সকাল থেকে প্রচারণার মাঠে নামেন, সিলেটের আওয়ামী লীগ প্রার্থী। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দেন নানা প্রতিশ্রুতি। যদিও প্রশাসনের পক্ষ থেকে হয়রানির অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী।

রাজশাহীর আরডিএ মার্কেটে ব্যবসায়ীদের কাছে নৌকা প্রতীকে ভোট চান, খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি পোস্টার ছিঁড়ে ফেলা আর অপপ্রচারের অভিযোগ করেন বিএনপি প্রার্থীর বিরুদ্ধে। যদিও সংবাদ সম্মেলনে পাল্টা অভিযোগ করেন বুলবুল।

বৃষ্টি উপেক্ষা করে, ভোটারদের কাছে যান বরিশালের মেয়র প্রার্থীরা। নগরীর বিসিক এলাকায় লিফলেট বিতরণ করেন, আওয়ামী লীগ প্রার্থী। আর নাজিরের পুল এলাকার প্রচার চালান বিএনপির মেয়র প্রার্থী।

নির্বাচন কমিশনে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বৈঠকে সিইসি বলেছেন, জাতীয় নির্বাচনের আগে এই তিন সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আগামী দুই মাসের মধ্যেই জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলেও জানান সিইসি।

 

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর