channel 24

সর্বশেষ

  • আজ পবিত্র হজ; মসজিদে নামিরা থেকে দেয়া হবে খুতবা

  • ঈদযাত্রা: কমলাপুর থেকে দেরিতে ছাড়ছে ৫টি রুটের ট্রেন

  • ঈদ ঘিরে রাজধানীতে পাঁচস্তরের নিরাপত্তা ব্যবস্থা...

  • নিয়োজিত থাকবে ১৪ হাজার পুলিশ: ডিএমপি কমিশনার

  • ফেনীর মুহুরীগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ নিহত ৬

জামিন ইস্যু ছাপিয়ে এখন আলোচনায় খালেদা জিয়ার চিকিৎসা

জামিন ইস্যু ছাপিয়ে এখন আলোচনায় খালেদা জিয়ার চিকিৎসা

রাজনীতি থেকে সরিয়ে দিতেই খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে চিকিৎসা দিতে চায় না সরকার। এমন অভিযোগ করেছে বিএনপি। তবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের প্রশ্ন, বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা করাতে চায় নাকি রাজনীতি? এদিকে খালেদা জিয়ার প্যারোলে মুক্তির ইস্যুতে মতানৈক্য তৈরি হয়েছে বিএনপির আইনজীবীদের মধ্যে। স্বরাষ্ট্রমন্ত্রী বলছেন, সরকার এ বিষয়ে এখনও কোনো আবেদন পায়নি।

 

জামিন ইস্যু ছাপিয়ে এখন আলোচনায় খালেদা জিয়ার চিকিৎসা। বঙ্গবন্ধু মেডিকেল বা সিএমএইচ নয়; বরং বেসরকারি হাসপাতাল ইউনাইটেডেই তার চিকিৎসা চায় বিএনপি। তাদের অভিযোগ,  রাজনীতি থেকে সরিয়ে দিতেই খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে চিকিৎসা দিতে চায় না সরকার।

তবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের প্রশ্ন, বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা করাতে চায় নাকি রাজনীতি? আর স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, খালেদা জিয়ার সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন প্যারোলে তার মুক্তির দাবি জানালেও, সরকার এ বিষয়ে কোনো আবেদন পায়নি।

যদিও খালেদা জিয়ার প্যারোলে মুক্তির দাবি ইস্যুতে মতভেদ দেখা দিয়েছে তার আইনজীবীদের মধ্যে। সংবাদ সম্মেলনে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি বলেছেন, প্যারোলে মুক্তির দাবিটি খন্দকার মাহবুবের ব্যক্তিগত। এ বিষয়ে তিনি কারও সাথে আলোচনা করেননি।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দেশের বিভিন্ন স্থানে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি। কোথাও কোথাও বিক্ষোভ মিছিলও হয়েছে।

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর