channel 24

সর্বশেষ

  • নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া...

  • ইটপাটকেল-টিয়ারশেল নিক্ষেপ; পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে অংশ নেবে না বিএনপি। এমন হুঁশিয়ারি দিয়েছেন, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচিতে এসব কথা বলেন বিএনপি মহাসচিব। এ সময় নেতাকর্মীদের শান্ত থেকে নিজ নিজ অবস্থানে দায়িত্ব পালনের নির্দেশ দেন বিএনপি নেতারা। আগামীকাল সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সকাল সাড়ে দশটা থেকে জাতীয় প্রেসক্লাবের মূল ফটকের সামনে ভিড় বিএনপির নেতা-কর্মী সমর্থকদের। উদ্দেশ্য দুর্নীতি মামলায় দলীয় চেয়ারপারসনের সাজার প্রতিবাদ জানানো। আইন-শৃঙ্খলা বাহিনী আর সিনিয়র নেতাদের হস্তক্ষেপে নেতাকর্মীরা রাস্তার অর্ধেকটা ছেড়ে মানববন্ধনে দাড়ায়। কিছু সময় পর অবশ্য শৃঙ্খলা ভেঙ্গে এই কর্মসূচী রূপ নেয় সমাবেশে।

এসময় বিএনপি নেতারা বলেন, খালেদা জিয়া ন্যায় বিচার পান নি। সরকার কারাবিধি মেনে সব সুযোগ সুবিধা এখনো দিচ্ছে না বলেও অভিযোগও করেন। দলীয় চেয়ারপারসনের মুক্তির পাশাপাশি গ্রহনযোগ্য নির্বাচনের তাগিদ দেন বিএনপি মহাসচিব।
সরকারের বিরুদ্ধে উষ্কানির অভিযোগ এনে এতে ভীত না হয়ে নেতাকর্মীদের সুশৃঙ্খলভাবে দলীয় কর্মসূচি পালনের নির্দেশ দেন মির্জা ফখরুল। শান্তিপূর্ণভাবেই বেলা১২টায় শেষ হয় বিএনপির এই মারনবন্ধন। কর্মসূচি শেষে বাসায় ফেরার পথে চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামানকে আটক করে পুলিশ।



সর্বশেষ সংবাদ

জাতীয় খবর