channel 24

সর্বশেষ

  • রাষ্ট্রীয় ব্যস্ততার কারণেই ভারত যাননি স্বরাষ্ট্র-পররাষ্ট্রমন্ত্রী: কাদের

  • খালেদা জিয়াকে জামিন না দেয়ার সিদ্ধান্ত আদালতের নয়, সরকারের: রিজভী

  • কেরাণীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

  • ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারীর জয়

  • যুক্তরাজ্যে নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল কনজারভেটিভ পার্টি

আবরার হত্যার বিচার দাবিতে ঢাবিসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ

আবরার হত্যার বিচার দাবিতে ঢাবিসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ

আবরার হত্যার বিচার দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিক্ষোভ হয়েছে দেশের বিভিন্ন স্থানে। বুয়েট শিক্ষার্থীদের দাবির সঙ্গে একাত্মতা জানিয়েছেন শিক্ষক ও অভিভাবকরা।

বিশ্ববিদ্যালয়ে পড়তে এসে আর কোন আবরার যেন লাশ হয়ে ফিরে না যায়, সেজন্য নিরাপদ ক্যাম্পাসের দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘোরাও করতে আসে প্রগতিশীর ছাত্রজোট। এসময় পুলিশের বাঁধার মুখে পড়ে আন্দোলনকারীরা।

বুয়েট শিক্ষার্থীদের সাথে একাত্মতা জানিয়ে কালো পতাকা মিছিল করে ডাকসুর ভিপির নেতৃত্বে ছাত্র-শিক্ষক-অভিভাবকরা। রাজু ভাস্কর্যে অবস্থান ছিলো নিপিড়নবিরোধী অভিভাবক শিক্ষক শিক্ষার্থী জোটের।

মুখে কালো কাপড় বেঁধে মৌন সমাবেশ করেছে ছাত্রদল ও সাদা দলের শিক্ষকরাও।

সংবাদ সম্মেলনে এমন ঘটনায় লজ্জিত বলে জানিয়েছে ছাত্রলীগ। কোন সন্ত্রাসের জায়গা ছাত্রলীগে হবে না বলেও হুঁশিয়ারি দেন নেতারা।

প্রতিবাদ হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। যেখানে ছাত্রদল সমাবেশ করলে ধাওয়া দেয়, ছাত্রলীগ নেতাকর্মীরা। ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে সাধারণ শিক্ষার্থীরা।

রংপুর জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল করতে গেলে তাতেও বাধা দেয় পুলিশ। বিক্ষোভ মিছিল করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও। একই দাবিতে বিক্ষোভ হয়েছে দেশের বিভিন্ন স্থানে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর