channel 24

সর্বশেষ

  • নতুন মেয়াদে সভাপতি হওয়ার পর বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা

  • বিজয় রুখতে বিএনপি প্রার্থীদের ওপর হামলা চালাচ্ছে আ.লীগ: ফখরুল

  • হবিগঞ্জে গাছের সাথে বাসের ধাক্কায় ৩ জনের প্রাণহানি

  • সৌদিতে নবেল করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিহ্নিত

  • আইসিজের আদেশ: মেনে নেওয়ার আহবান গাম্বিয়ার; মায়নমারের প্রত্যাখ্যান

  • পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের শুভ সূচনা

রিমান্ডে নির্যাতন করা হয়নি: খালেদ ভুঁইয়া

রিমান্ডে নির্যাতন করা হয়নি: খালেদ ভুঁইয়া

মানি লন্ডারিং ও মাদক মামলায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক থেকে বহিষ্কার হওয়া খালেদ মাহমুদ ভূঁইয়ার আরও সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (৭ অক্টোবর) শুনানি শেষে মতিঝিল ও গুলশান থানার মানি লন্ডারিং মামলায় ঢাকা মহানগর হাকিম এ রিমান্ড মঞ্জুর করেন।

শুনানির একপর্যায়ে বিচারক আইনজীবীদের বলেন, আগে আসামির কাছ থেকে কিছু প্রশ্নের উত্তর শুনে আসি। এরপর খালেদ ভূঁইয়াকে বিচারক বলেন, আপনি নির্ভয়ে বলুনতো, আপনাকে যে রিমান্ডে নেয়া হয়েছে যেখানে কি টর্চার করা হয়েছে। তখন খালেদ বলেন, আমাকে টর্চার  করা হয়নি। আমি এমনিতে অসুস্থ। তখন বিচারক বলেন, কী সমস্যা আপনার? খালেদ বলেন, আমি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে আক্রান্ত। তখন বিচারক বলেন, ওষুধ খাচ্ছেন না? ওষুধ খাওয়ার কথা বিচারককে জানান খালেদ।

আজ সোমবার ১০ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। পরে গুলশান থানার মানি লন্ডারিং মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরও ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরি চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে মতিঝিল থানার মাদক মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন আদালত এবং সাত দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করলে ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়া তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর