channel 24

সর্বশেষ

  • রাষ্ট্রীয় ব্যস্ততার কারণেই ভারত যাননি স্বরাষ্ট্র-পররাষ্ট্রমন্ত্রী: কাদের

  • খালেদা জিয়াকে জামিন না দেয়ার সিদ্ধান্ত আদালতের নয়, সরকারের: রিজভী

  • কেরাণীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

  • ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারীর জয়

  • যুক্তরাজ্যে নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল কনজারভেটিভ পার্টি

রিমান্ডে নির্যাতন করা হয়নি: খালেদ ভুঁইয়া

রিমান্ডে নির্যাতন করা হয়নি: খালেদ ভুঁইয়া

মানি লন্ডারিং ও মাদক মামলায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক থেকে বহিষ্কার হওয়া খালেদ মাহমুদ ভূঁইয়ার আরও সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (৭ অক্টোবর) শুনানি শেষে মতিঝিল ও গুলশান থানার মানি লন্ডারিং মামলায় ঢাকা মহানগর হাকিম এ রিমান্ড মঞ্জুর করেন।

শুনানির একপর্যায়ে বিচারক আইনজীবীদের বলেন, আগে আসামির কাছ থেকে কিছু প্রশ্নের উত্তর শুনে আসি। এরপর খালেদ ভূঁইয়াকে বিচারক বলেন, আপনি নির্ভয়ে বলুনতো, আপনাকে যে রিমান্ডে নেয়া হয়েছে যেখানে কি টর্চার করা হয়েছে। তখন খালেদ বলেন, আমাকে টর্চার  করা হয়নি। আমি এমনিতে অসুস্থ। তখন বিচারক বলেন, কী সমস্যা আপনার? খালেদ বলেন, আমি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে আক্রান্ত। তখন বিচারক বলেন, ওষুধ খাচ্ছেন না? ওষুধ খাওয়ার কথা বিচারককে জানান খালেদ।

আজ সোমবার ১০ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। পরে গুলশান থানার মানি লন্ডারিং মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরও ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরি চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে মতিঝিল থানার মাদক মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন আদালত এবং সাত দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করলে ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়া তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর