channel 24

সর্বশেষ

  • শুদ্ধি অভিযানে টার্গেটকৃতদের আইনের আওতায় আনা হবে: কাদের

  • সড়ক দুর্ঘটনা: ঝিনাইদহে ২, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে নারী নিহত

  • চট্টগ্রামের নিমতলীতে একটি বাসা থেকে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার

  • আর্থিক সংকট: শনি ও রোববার বন্ধ থাকবে জাতিসংঘ সদর দপ্তর

বেরিয়ে আসছে থলের বিড়াল: মোশাররফ

বেরিয়ে আসছে থলের বিড়াল: মোশাররফ

তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত আওয়ামী লীগের সব নেতা দুর্নীতিতে নিমজ্জিত। ধীরে ধীরে বেরিয়ে আসছে দুর্নীতির কালো বিড়াল। শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীতে আলাদা অনুষ্ঠানে এসব মন্তব্য করেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগমীর এবং স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

ছাত্রদলের নির্বাচিত নতুন নেতৃত্ব ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন জিয়াউর রহমানের মাজারে। এ উপলক্ষে সময়মতো উপস্থিত হন বিএনপির মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারা। কিন্তু, যাদের ঘিরে এই আনুষ্ঠানিকতা সেই ছাত্রদলের নয়া সভাপতি-সেক্রেটারি মাজারে এলেন আধ ঘন্টা দেরি করে। ফলে, এই সময়টা ঠায় দাঁড়িয়ে থাকলেন বড় নেতারা।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলগমগীর। তিনি বলেন, আওয়ামী লীগের আগা-গোড়া দুর্নীতিতে নিমজ্জিত। তারি কিছু প্রমাণ আপনরা কয়েকদিন ধরে দেখছেন। এখন কেঁচো খুড়তে সাপ বের হচ্ছে। আপনারা দেখেছেন ধর্মের কল বাতাসে নড়তে শুরু করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগের উচ্চ পর্যায় থেকে তৃণমূল নেতা পর্যন্ত দুর্নীতিতে নিমজ্জিত। যুবলীগ, ছাত্রলীগ এমনকি বিশ্ববিদ্যালয়ে পর্যন্ত ভয়াবহ দুর্নীতিতে নিমজ্জিত হয়েছে। এটা দেশের জন্য, জনগণের জন্য ভয়ঙ্কর একটা বিষয়।

এদিকে, জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করে ওলামা দল। এতে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ বলেন, সরকারের দুনীর্তির কালো বিড়াল বের হতে শুরু করেছে।

তিনি অলেন, আওয়ামী লীগের, যুব লীগের নেতারা বেআইনী ভাবে ক্যাসিনো চালাচ্ছে। কিভাবে লুট করেছে, কিভাবে চাঁদাবাজি করেছে থলের থরার ভিতর থেকে আসতে আসতে কালো বিড়াল বের হচ্ছে।

নিজের দলের নেতাদের কুকর্ম ঢাকতে ক্যাসিনোর দায় বিএনপির ওপর চাপানো হচ্ছে বলেও মন্তব্য করেন খন্দকার মোশাররফ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর