channel 24

সর্বশেষ

  • আদালতে ঔদ্ধত্যপূর্ণ আচরণ ক্ষমার অযোগ্য: কাদের

  • সরকারই আদালত অবমাননা করেছে: ফখরুল

  • চট্টগ্রামে মেরিন ওয়ার্কশপে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৭

  • ট্রাম্পকে অভিসংশনে খসড়া প্রস্তাব তৈরিতে হাউজ জুডিশিয়ারি কমিটিকে স্পিকারের নির্দেশ

  • পেনশন সংস্কারের বিরুদ্ধে ধর্মঘটে অচল ফ্রান্স

দেশের কোনো গ্রামই অন্ধকারে থাকবে না: প্রধানমন্ত্রী

দেশের কোনো গ্রামই অন্ধকারে থাকবে না: প্রধানমন্ত্রী

দেশের কোনো গ্রামই অন্ধকারে থাকবে না। এই ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১১ সেপ্টেম্বর) গণভবনে ভিডিও কনফারেন্সে দশ উপজেলায় শতভাগ বিদ্যুতায়নসহ চারটি বিদ্যুৎকেন্দ্রের উদ্বোধন করে এ আশ্বাস দেন তিনি।

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিদ্যুৎ বিভাগের আওতাধীন ৪টি বিদ্যুৎকেন্দ্র, ৮টি জিআইএস উপকেন্দ্র ও ১০টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বাগত বক্তব্যে তুলে ধরেন দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের অবদান। অভিযোগ করেন, দেশের সম্পদের অপব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিলে ব্যস্ত ছিলো বিএনপি জামায়াত।

সরকার প্রধান জানান, বিদ্যুতের উৎপাদন বাড়ানোর পাশাপাশি, সঞ্চালন লাইন উন্নয়নে কাজ করছে সরকার। সবার প্রতি আহ্বান জানান, এই সম্পদ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার।

এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের অধীনে কমিউনিটি ব্যাংকের। এসময় দুর্নীতি ছাড়া পুলিশের সাম্প্রতিক নিয়োগের প্রশংসা করে, অন্যদের তা অনুসরনের আহ্বান জানান তিনি।

মনুষ্যসৃষ্ট দুর্যোগ জাতির জন্য ভয়ংকর উল্লেখ করে, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রাখার নির্দেশ দেন সরকারপ্রধান শেখ হাসিনা।

নিউজটির প্রতিবেদন ভিডিওতে-

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর