channel 24

সর্বশেষ

  • ভোটের তারিখ পরিবর্তনে সরকারের আপিত্ত নেই: কাদের

  • বিএনপির সমর্থনে জনগণ রাস্তায় নেমে এসেছে: মির্জা ফখরুল

  • ভোট ও পূজা একদিনে হলেও আইন-শৃঙ্খলার অবনতি হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • তুরাগ তীরে জুমার নামাজে লাখো মুসল্লির ঢল

রাজধানীর মহাখালীতে ফুটপাতে বাসচাপায় নারী নিহত

রাজধানীর মহাখালীতে ফুটপাতে বাসচাপায় নারী নিহত

রাজধানীতে বিআইডব্লিউটিসি কর্মকর্তার পা হারানোর রেশ না কাটতেই এবার বাসচাপায় নিহত হলেন এক নারী। সকালে মহাখালী ফ্লাইওভারের নিচে ফুটপাতে দাঁড়িয়ে থাকা অবস্থায় তাকে চাপা দেয় একটি বাস। তাকে ফুটপাতে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যান চ্যানেল টোয়েন্টিফোরের কর্মীরা। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সকালে ঘুমিয়ে থাকা দেড় বছরের মেয়ে ইশরাকে আদর করে, স্বামীর সাথে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হন ফারহা নাজ। হয়তো ফারহা মেয়েকে কথাও দিয়েছিলেন অফিস শেষে আবার ফিরবেন মেয়ের কাছে প্রতিদিনের মতোই। তবে কথা রাখতে পারলেন না তিনি।  ফেরা হলোনা আর মেয়ের কাছে।

মহাখালী ফ্লাইওভারের নিচে ফুটপাথে দাড়িয়ে থাকা ফারহাকে হঠাৎই চাপা দিয়ে দেয় একটি বাস। ঘাতক বাসের চাপায় ঝড়ে পড়লো আর একটি তাজা প্রাণ।

স্বামী নাজমুল হাসান যখন স্ত্রীকে তার অফিসের জন্য  নামিয়ে দিয়ে যান, তখনও তিনি জানতেন না স্ত্রীকে বাসায় নিয়ে যেতে অফিসে নয়, তাকে আসতে হবে হাসপাতালে।

এতদিনের সহকর্মীকে হারিয়ে ভাষা হারিয়ে ফেলেছেন ফারহা নাজের সহকর্মী।

মারাত্মক আহত হয়ে রাস্তায় পড়েছিলো সে। চ্যানেল ২৪ এর একটি গাড়ি তাদের অ্যসাইনমেন্টে যাওয়ার পথে ফারহার দেহটি পড়ে থাকতে দেখে নিজেদের দায়িত্বে তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

ফারহা নেই। তবে তার রোজকার ব্যাবহারের ব্যাগটি রয়ে গেছে। রয়ে গেছে আরো অনেক স্মৃতি। এই স্মৃতিগুলোই হয়তো সঙ্গী করে বড় হবে ফারহার ছোট্র ইশরা।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর