channel 24

সর্বশেষ

  • নতুন মেয়াদে সভাপতি হওয়ার পর বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা

  • বিজয় রুখতে বিএনপি প্রার্থীদের ওপর হামলা চালাচ্ছে আ.লীগ: ফখরুল

  • হবিগঞ্জে গাছের সাথে বাসের ধাক্কায় ৩ জনের প্রাণহানি

  • সৌদিতে নবেল করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিহ্নিত

  • আইসিজের আদেশ: মেনে নেওয়ার আহবান গাম্বিয়ার; মায়নমারের প্রত্যাখ্যান

  • পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের শুভ সূচনা

বিএনপি অস্তিত্ব সংকটে আবোল-তাবোল বকছে: কাদের

বিএনপি অস্তিত্ব সংকটে আবোল-তাবোল বকছে: কাদের

লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তারেক রহমান। আর অস্তিত্ব সংকটে থাকায় আবোল-তাবোল বকছেন বিএনপি নেতারা। বুধবার (৪ সেপ্টেম্বর) রাজধানীতে আলোচনা সভায় এ কথা বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউ দলীয় কার্যালয়ে তাঁতী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি অস্তিত্ব সংকটে আছে বলেই দলটির নেতারা আবোল-তাবোল বকছেন। জিয়াউর রহমান ছিল ১৫ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড। আর তার ছেলে তারেক রহমান ২১ আগস্টের মাস্টারমাইন্ড। জনতার আদালতে এদের বিচার হবে।

ওবায়দুল কাদের বলেন, ইতিহাস থেকে জাতির পিতার নাম মুছে ফেলার কম চেষ্টা করেনি বিএনপি। তারেক রহমান এখনও লন্ডনে থেকেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। যারা অতীতে বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার অপচেষ্টা চালিয়েছে, তারা নিজেরাই হারিয়ে যাচ্ছে।

তিনি বলেন, 'যতোদিন সূর্য উঠবে ততোদিন বাংলাদেশে বঙ্গবন্ধুর নাম থাকবে। পৃথিবীর ইতিহাসে ঘাতকদের কারও স্বাভাবিক মৃত্যু হয়নি। মীর জাফর, রায় দুর্লভ, জিয়াউর রহমান কারও স্বাভাবিক মৃত্যু হয়নি।'

এদিকে রাজধানীতে কূটনীতিকদের সাথে ঐক্যফ্রন্টের নেতাদের বৈঠক প্রসঙ্গে সচিবালয়ে কৃষিমন্ত্রী বলেন, কোনো অভিযোগেই বিদেশিরা বিভ্রান্ত হবেন না। কোনো ধ্বংসাত্মক কার্যকলাপ সমর্থন করবেন না কূটনীতিকরা।

কৃষিমন্ত্রী দাবি করেন, দেশের অগ্রযাত্রায় বিদেশিরা পাশে থাকতে চায়, তবে অভ্যন্তরীণ বিষয় নিয়ে তাদের খুব বেশি আগ্রহ নেই।

নিউজটির ভিডিও-

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর