channel 24

সর্বশেষ

  • ভোটের তারিখ পরিবর্তনে সরকারের আপিত্ত নেই: কাদের

  • বিএনপির সমর্থনে জনগণ রাস্তায় নেমে এসেছে: মির্জা ফখরুল

  • ভোট ও পূজা একদিনে হলেও আইন-শৃঙ্খলার অবনতি হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • তুরাগ তীরে জুমার নামাজে লাখো মুসল্লির ঢল

বাস উঠল ফুটপাতে, চাপায় পা হারালেন বিআইডব্লিউটিসির কর্মকর্তা

বাস উঠল ফুটপাতে, চাপায় পা হারালেন বিআইডব্লিউটিসির কর্মকর্তা

রাজধানীর বাংলামোটরে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে চাপা দেওয়ায় কৃষ্ণা রায় (৫২) নামে এক নারীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা আড়াইটার দিকে ঘটে এ ঘটনা।

বাসটি ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস। পা বিচ্ছিন্ন হওয়া কৃষ্ণা রায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশীদ জানান, কৃষ্ণা রায়কে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় প্রথমে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) নেওয়া হয়। সর্বশেষ সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি বলেন, আমরা বাসটিকে আটক করেছি। বাসটি (ঢাকা মেট্টো-ব ১১-৯১৪৫) থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পলাতক। আমরা মালিককে খবর দিয়েছি। চালককে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, কৃষ্ণা রায় দুপুরে বাংলামোটরের অফিস থেকে বের হয়ে পুরান ঢাকায় যাওয়ার জন্য তিনি রাস্তা পার হয়ে ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ট্রাস্ট পরিবহনের একটি বাস তার গায়ের ওপর উঠে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা অপারেশনের মাধ্যমে তার পা কেটে ফেলেছেন।

বাসটি বাংলাদেশ সেনাবাহিনীর ওয়েল ফেয়ার ট্রাস্টের। এই বাস সার্ভিস মিরপুর ডিওএইচএস থেকে মতিঝিল পর্যন্ত চলাচল করে বলে জানিয়েছেন ট্রাস্টের সুপারভাইজার আক্তার হোসেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর