channel 24

সর্বশেষ

  • বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • বিএনপির নেতৃত্ব অস্তিত্ব সংকটে, পরিণত হবে মুসলিম লীগের মতো: কাদের

  • মাত্রা কমলেও ঘুষ যে নেই অস্বীকার করা যাবে না: দুদক চেয়ারম্যান

  • এনটিভির ভিডিও এডিটর আতিক হত্যা মামলায়...

  • একজনের মৃত্যুদণ্ড ও ২ জনের যাবজ্জীবন বহাল

  • সিরাজগঞ্জে সরকারি কলেজের বিজয় র‍্যালি ঘিরে আ.লীগ-বিএনপির সংঘর্ষ

  • রংপুরের বোতলায় অন্তঃসত্ত্বা মা ও ২ সন্তানের মরদেহ উদ্ধার...

  • পুলিশের দাবি শ্বাসরোধ করে হত্যা; স্বামী আটক, হত্যার দায় স্বীকার

  • এসএ গেমস: আর্চারিতে দলগত ৩ ইভেন্টে বাংলাদেশের স্বর্ণ জয়

  • এসএ গেমসে আজ নেপালকে হারাতে পারলে...

  • ফুটবলারদের ৪০ হাজার ডলার বোনাস দেবে ফুটবল ফেডারেশন

  • নারী ক্রিকেট: শ্রীলঙ্কাকে ২ রানে হারিয়ে স্বর্ণ জিতেছে বাংলাদেশ...

  • স্কোর: বাংলাদেশ ৯১/৮, শ্রীলঙ্কা ৮৯/৯ (নাহিদা ২/৯)

যাত্রাবাড়ি থেকে আমেরিকার তৈরি পিস্তলসহ ৬ জন গ্রেপ্তার

যাত্রাবাড়ি থেকে আমেরিকার তৈরি পিস্তলসহ ৬ জন গ্রেপ্তার

রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বেশ কয়েকটি প্রতারক চক্রকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রপলিটন পুলিশ। বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ।

পুলিশ জানায়, অস্ত্রসহ ৬ জনকে যাত্রাবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গাড়িতে পুলিশের স্টিকার ব্যবহার করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনিয়ে নিতো চক্রটি।

মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব) গাড়ি চুরি, ছিনতাই উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী কমিশনার সিকদার মোহাম্মদ হাসান ইমামের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

আটককৃতরা হলো- ঝালকাঠির বজলু হোসেন (৩৬), চাঁদপুর মতলব এর আফসার হোসেন বাবু (৩২), চট্টগ্রাম সন্দ্বীপ এর মোহাম্মদ নুরুল আফসার (৪২), ঝালকাঠি নলছিটি মোহাম্মদ হারুন (৪৮), নেত্রকোনা সদর উপজেলার আলামিন (৩৮) ও মোহাম্মদ মঞ্জু মিয়া (২৮)।

এই ঘটনায় যাত্রাবাড়ী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মামলাসূত্রে জানা যায়, বুধবার (৩১ জুলাই) বিকেল ৪টা ৪৫ মিনিটের দিকে পূর্ব বিভাগের এই টিমের কাছে তথ্য আসে যে, যাত্রাবাড়ী সাইনবোর্ড এলাকায় জামিয়াতু ইব্রাহিম মাদ্রাসা রোড সংলগ্ন বাসের দোকানের সামনে ভুয়া ডিবি পুলিশের ৮-৯ জনের একটি দল মাইক্রোবাস নিয়ে ডাকাতির জন্য অবস্থান করছে। তাদের কাছে অবৈধ অস্ত্র রয়েছে। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাইক্রোবাসটিকে ঘিরে ফেলে। এসময় গাড়ির সামনে থাকা ২-৩ জন পালিয়ে যায় এবং ৬ জনকে আটক করা হয়। আটকদের মধ্যে বজলু হোসেনের দেহ তল্লাশি করে ডান কোমরে একটি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ এম এম পিস্তল পাওয়া যায়। যার গায়ে লেখা ছিল, সাপ্লাই ফর অনলি আর্মি। পিস্তলটি আমেরিকার তৈরি। পিস্তলে দুই রাউন্ড গুলি লোড করা ছিল। এছাড়াও তার ডান হাতে থাকা একটি কাগজের শপিং ব্যাগ থেকে ২ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য আনুমানিক মূল্য ২ লাখ দশ হাজার টাকা। আটক আফসার হোসেনের বাম কোমর থেকেও একটি পিস্তল উদ্ধার করা হয়। এটিও আমেরিকার তৈরি। সঙ্গে গুলি ছিল ৬ রাউন্ড। আটক নুরুল আফসারের ডানপাশের কোমরের দিক থেকেও একটি বিদেশি পিস্তল পাওয়া যায়, যাতে ২ রাউন্ড গুলি ছিল। আটকদের সঙ্গে থাকা হায়েজ গাড়ির ড্যাশবোর্ডে 'পুলিশ' লেখা একটি স্টিকার উদ্ধার করা হয়েছে।

এছাড়া রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ২৬ জন সদস্যকে প্রেপ্তার করেছে আইন শৃঙ্খলাবাহিনী। ঈদকে সামনে রেখে সক্রিয় হচ্ছিলো আটককৃতরা। খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে বিভিন্ন বাসস্ট্যান্ড, লঞ্চঘাটের যাত্রীদের থেকে টাকা ছিনতাই করতো তারা।

এদিকে আইজিপির নাম ও নকল কাগজপত্র ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাদা নেওয়ার অভিযোগে আরো পল্টন থেকে একজন কে আটক করেছে পুলিশ। বিভিন্ন দিবসে ব্যানার, ফেস্টুন তৈরীর কথা বলে প্রতরণা করে অর্থ সংগ্রহ করতো আটক ব্যক্তি।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর