channel 24

সর্বশেষ

  • ভোটের তারিখ পরিবর্তনে সরকারের আপিত্ত নেই: কাদের

  • বিএনপির সমর্থনে জনগণ রাস্তায় নেমে এসেছে: মির্জা ফখরুল

  • ভোট ও পূজা একদিনে হলেও আইন-শৃঙ্খলার অবনতি হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • তুরাগ তীরে জুমার নামাজে লাখো মুসল্লির ঢল

মিন্নির রিমান্ড বাতিলের আবেদনে কোন আদেশ দেননি হাইকোর্ট

মিন্নির রিমান্ড বাতিলের আবেদনে কোন আদেশ দেননি হাইকোর্ট

বরগুনার রিফাত হত্যা মামলায় গ্রেফতার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির রিমান্ড বাতিল চেয়ে আবেদনে কোন আদেশ দেননি উচ্চ আদালত। তদন্তের এ পর্যায়ে কোন হস্তক্ষেপ করবেন না বলেও জানিয়েছেন আদালত।

আইনজীবী ফারুক হোসাইন গণমাধ্যমের প্রতিবেদন নিয়ে বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও বিচারপতি কে এম এম কামরুল কাদেরের বেঞ্চে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে এ আবেদন জানান।

রিমান্ড শুনানির দিন মিন্নির পক্ষে কোন আইনজীবী না থাকার বিষয়টিও আদালত তুলে ধরা হয়।

স্বামী রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী মিন্নিকে গ্রেফতার দেখিয়ে বুধবার (১৭ জুলাই) ৫ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

বরগুনার সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বুধবার (১৭ জুলাই) বিকেল ৩টার দিকে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী।

মঙ্গলবার (১৬ জুলাই) দিনভর মিন্নিকে জেলা পুলিশ লাইনসে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় নিহত রিফাতের স্ত্রী মিন্নিকে। রাতে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, হত্যার সাথে প্রাথমিকভাবে রিফাতের স্ত্রীর সংশ্লিষ্টতা মিলেছে। তাই তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

উল্লেখ্য, ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর