channel 24

সর্বশেষ

  • চুক্তিভিত্তিক ক্রিকেটারের সংখ্যা বাংলাদেশেই সর্বোচ্চ

  • মুজিববর্ষ উপলক্ষ্যে আজ থেকে টেলিফোনের নতুন ও...

  • পুনঃসংযোগ ফি সম্পূর্ণ মওকুফ: টেলিযোগাযোগ মন্ত্রী

  • সীমানা পেরিয়ে বরগুনায় ভারতীয় জেলেদের ইলিশ শিকার; আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি বাড়ানোর দাবি স্থানীয়দের।

  • সড়ক দুর্ঘটনা ঠেকাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের উদ্যোগ; বেপরোয়া গতি ও মাদকাসক্ত চালক ধরা পড়বে সহজেই।

  • শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক সড়ক যেন মরণফাঁদ; চরম ভোগান্তিতে যাত্রীরা

  • ফের আলোচনায় ডাকসু জিএস রাব্বানী; এমফিলে ভর্তির বিষয়টি জানতো না সামাজিক বিজ্ঞান অনুষদ

উন্নয়ন দেখতে বিএনপিকে ভালো চশমা ব্যবহার করতে বললেন কাদের

উন্নয়ন দেখতে বিএনপিকে ভালো চশমা ব্যবহার করতে বললেন কাদের

প্রধান দুই রাজনৈতিক দলের সাধারণ সম্পাদকের পাল্টাপাল্টি বক্তব্যে জমে উঠেছে রাজনৈতিক অঙ্গন। আওয়ামী লীগের ব্যবসায়ীদের সুবিধার্থে গ্যাসের দাম বাড়িয়েছে সরকার। ফখরুলের এমন অভিযোগে ওবায়দুল কাদেরের যুক্তি, বাস্তবতা মেনেই বাড়ানো হয়েছে গ্যাসের দাম। উন্নয়ন দেখতে বিএনপি নেতাদের পাওয়াফুল চশমা ব্যবহারের কথা বলেন ওবায়দুল কাদের।

চীনে পাঁচদিনের রাষ্ট্রীয় সফরের তৃতীয় দিন সকালে দেশটির সরকার ও ক্ষমতাসীন দল সিপিসির কার্যালয় ভবন গ্রেট হল অব পিপলে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে দেশটির প্রধানমন্ত্রী লি খা চিয়াংয়ের সাথে বৈঠক শেষে অর্থনীতি, কারিগরি, বিদ্যুৎ, পানিসম্পদ, পর্যটনসহ বিভিন্ন ইস্যুতে ৯টি  চুক্তি ও সমঝোতা সই হয় চীন ও বাংলাদেশের মাঝে।

শুক্রবার সকালে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে বিভিন্ন ইস্যুতে কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জানান, সফল একটি সফর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে পেশাজীবী পরিষদের প্রতীকী অনশনে মির্জা ফখরুল বলেন, গ্যাসের দাম বাড়ানোই প্রমাণ করে জনগণের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই। একই ইস্যুতে ওবায়দুল কাদেরের মন্তব্য জনগণের উন্নতির জন্যই কাজ করছে সরকার।

সরকারের প্রতিহিংসার শিকার হয়েই খালেদা জিয়া কারাগারে। বিএনপির এমন অভিযোগে ওবায়দুল কাদের বিচার বিভাগসহ সবক্ষেত্রে দেশের উন্নয়ন দেখার জন্য বিএনপি নেতাদের ভালো চশমা ব্যবহারের পরামর্শ দেন।

গণতন্ত্র বজার রাখতে অচিরেই দলের সব অঙ্গ সংগঠনের কাউন্সিল হবে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর