channel 24

ব্রেকিং নিউজ

  • গণভবনে প্রধানমন্ত্রীর কাছে ফলাফলের অনুলিপি হস্তান্তর

  • এ বছর পাশের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ

  • এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ

শত আঘাতেও আ.লীগকে ভাঙা যাবে না: শেখ হাসিনা

শত আঘাতেও আ.লীগকে ভাঙা যাবে না: শেখ হাসিনা

শত আঘাতেও আওয়ামী লীগকে ভাঙ্গা যাবে না। যতোবারই এ দল ধ্বংসের চেষ্টা হয়েছে, ততবারই আরো বেশি শক্তিশালী হয়েছে। সোমবার (২৪ জুন) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সংগঠনটির ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় এসব কথা বলেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রতিশ্রুতি দেন, দারিদ্র্যের হার কমিয়ে দেশকে উন্নত দেশের চেয়েও সমৃদ্ধশালী করার।

জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন ও ভিশন টুয়েন্টিওয়ান বাস্তবায়নের পথে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময়ে এবার পালিত হচ্ছে উপমহাদেশের সবচেয়ে প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষ্যে আলোচনায় সংগঠনটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মরণ করেন, স্বাধীন জাতি প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের অবদান।

জনগণের অধিকার হরণকারীরা দলটি ভেঙ্গে দিতে চেয়েছিলো অভিযোগ করে শেখ হাসিনা বলেন, মানুষের ভালোবাসায় আরো শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী অভিযোগ করেন, ক্ষমতায় এসে সন্ত্রাস-জঙ্গীবাদ ও দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসস্তুপে পরিণত করে বিএনপি। সেখান থেকে দেশকে পুনরুদ্ধার করে আওয়ামী লীগ।

আদর্শবান মানুষের জন্য কাজ করতে দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি। তিনি প্রত্যয় জানান, আগামিতেও মানুষের কল্যাণে পাশে থাকার।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর