channel 24

সর্বশেষ

  • ঈদের আগের ৭ ও পরের ৫ দিন সিএনজি ও পেট্রোল পাম্প ২৪ ঘণ্টা খোলা...

  • আগের ৩ দিন ট্রাক, কাভার্ড ভ্যান চলাচল বন্ধ থাকবে: কাদের

  • ভারতের লোকসভা নির্বাচন: বিজেপি জোট এগিয়ে ৩২৬ আসনে...

  • কংগ্রেস জোট ১০৫ আসনে; পশ্চিমবঙ্গে বিজেপি-তৃণমূল হাড্ডাহাড্ডি লড়াই...

  • বসিরহাটে এগিয়ে নুসরাত; যাদবপুরে মিমি চক্রবর্তী; ঘাটালে এগিয়ে দেব

সন্তানের জন্য বেকার বাবার দুধ চুরি

সন্তানের জন্য বেকার বাবার দুধ চুরি

অভুক্ত সন্তানের জন্য বেকার বাবার দুধ চুরি। শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজধানীর খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলামের একটি স্ট্যাটাস যেনো নাড়িয়ে দিয়েছে সবার হৃদয়। মর্মস্পর্শী এই ঘটনায় ওই বাবার পাশে দাঁড়াতে আগ্রহী হন অনেকেই। তবে যে সুপার শপে দুধ চুরি করতে গিয়েছিলেন, তারাই সিদ্ধান্ত নিয়েছেন ওই বেকার বাবাকে চাকরি দেয়ার।

সন্তানের জন্য বেকার বাবার দুধ চুরি।

শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলামের দেয়া এমন একটি স্ট্যাটাস ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হৃদয়স্পর্শী ওই ঘটনা নাড়া দেয় সবাইকে। স্বার্থের এই সমাজে এখনও-যে ফিকে হয়ে যায়নি মানবিকতা, সামাজিক যোগাযোগ মাধ্যমে তা উঠে আসে অসংখ্য মানুষের লেখায়। সমাজের বেকারত্ব নিয়েও আত্মসমালোচনা করেন অনেকে।    

এই ঘটনা ছড়িয়ে পরার পর যে সুপার শপ থেকে দুধ চুরি করেতে গিয়েছিলেন ওই বাবা, ওই সুপারশপ কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে বেকার তাকে চাকরি দেয়ার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়া পুলিশ কর্তাও অবাক হয়েছেন এতো মানুষের সাড়া পেয়ে। কেননা এরইমধ্যে দেশ বিদেশ থেকে অনেকই তাকে ধন্যবাদ জানিয়েছেন। চাকুরি না থাকা ওই বাবার পাশে থাকার আগ্রহ দেখিয়েছেন অনেকে।

সুপারশপ স্বপ্নের কর্তৃপক্ষ জানায়, পরিচয় গোপন রেখেই চাকরি দেয়া হবে ওই বাবাকে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর