channel 24

ব্রেকিং নিউজ

  • অবৈধ ক্যাসিনো ব্যবসা: রাজধানীর গুলশানে ঢাকা মহানগর...

  • দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ ভূঁইয়া আটক...

  • মতিঝিলে ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবে অভিযানে আটক ১৪২

ওয়াসার পানি নিয়ে গণশুনানি, জুরাইন-দনিয়া-শ্যামপুর বাসিন্দাদের ক্ষোভ

ওয়াসার পানি নিয়ে গণশুনানি, জুরাইন-দনিয়া-শ্যামপুর বাসিন্দাদের ক্ষোভ

ওয়াসার পানি নিয়ে গণশুনানিতে ক্ষোভ জানিয়েছেন, রাজধানীর জুরাইন দনিয়া এবং শ্যামপুরের বাসিন্দারা। জাতীয় প্রেসক্লাবে গণশুনানিতে তারা বলেন, ওয়াসার দূষিত পানি খেয়ে তারা নানা অসুখ-বিসুখে পড়ছেন। এ জন্য ওয়াসার এমডির পদত্যাগসহ ৫ দফা দাবি জানান ভুক্তভোগীরা।

ওয়াসার পানি আর কর্মকর্তাদের নিয়ে এই ক্ষোভ দীর্ঘদিন ধরে পুঞ্জিভূত জুরাইন, দনিয়া আর শ্যামপুরের বাসিন্দাদের মনে। বহুবার বহু অভিযোগের পরও সুরাহা হয়নি। পানি রয়ে গেছে নোংরা আর দুর্গন্ধযুক্ত। জাতীয় প্রেসক্লাবে ওয়াসার পানি নিয়ে গণশুনানিতে তাই এভাবেই ক্ষোভ ঝারলেন তারা।

গণশুনানিতে নিজ নিজ এলাকা থেকে পানি নিয়ে আসেন বাসিন্দারা। বোতলে ভরা এইসব পানিতে ময়লা ভাসতে দেখা যায়। ভুক্তভোগীরা বলছেন, দিনের পর দিন ওয়াসার পাইপলাইনে এই পানিই পাচ্ছেন তারা।

গণশুনানিতে অংশ নেন শিক্ষক, রাজনীতিবিদ, চিকিৎসকসহ বিভিন্ন পেশাজীবিরাও। তারা বলেন, শুধু জুরাইন, দনিয়া নয় রাজধানীর বিভিন্ন এলাকার মানুষ নিরাপদ পানি পান না। এইসব পানি ব্যবহারের ফলে ভুগছেন নানা অসুখ-বিসুখে।

গণশুনানিতে জুরাইন, দনিয়া, শ্যামপুর বাসীর পক্ষ থেকে পাঁচ দফা দাবি তুলে ধরা হয়। এর মধ্যে আছে ওয়াসার এমডির পদত্যাগ, পানির কারণে অসুস্থদের ক্ষতিপূরণের দাবিও।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর