channel 24

সর্বশেষ

  • ঈদের আগের ৭ ও পরের ৫ দিন সিএনজি ও পেট্রোল পাম্প ২৪ ঘণ্টা খোলা...

  • আগের ৩ দিন ট্রাক, কাভার্ড ভ্যান চলাচল বন্ধ থাকবে: কাদের

  • ভারতের লোকসভা নির্বাচন: বিজেপি জোট এগিয়ে ৩২৬ আসনে...

  • কংগ্রেস জোট ১০৫ আসনে; পশ্চিমবঙ্গে বিজেপি-তৃণমূল হাড্ডাহাড্ডি লড়াই...

  • বসিরহাটে এগিয়ে নুসরাত; যাদবপুরে মিমি চক্রবর্তী; ঘাটালে এগিয়ে দেব

রাজধানীতে ২ গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

রাজধানীতে ২ গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

রাজধানীর উত্তরায় ছাদ থেকে পড়ে নিহত হয়েছেন ২ গৃহকর্মী। তবে ৬ তলার ছাদ থেকে পড়লে যে মাত্রায় আহত হওয়ার কথা তেমনটি না হওয়ায় মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। গৃহকর্ত্রী বলছেন, সিসিটিভির ফুটেজ দেখে মনে হয়েছে তারা চুরি করে পালিয়েছেন। এ ঘটনায় পুলিশের পাশাপাশি ছায়া তদন্তে নেমেছে পিবিআই ও গোয়েন্দা পুলিশ। তারা বলছে, এটি হত্যা না দুর্ঘটনা তা খতিয়ে দেখা হবে।

হালিমা আর রুবি নামের দুই কিশোরী কাজ করতেন পোশাক কারখানা ব্যবসায়ী মাজেদুল ইসলামের উত্তরার এই বাসায়। কিন্তু বাসার মূল ফটকের সিসিটিভির ফুটেজে দেখা যায়, রাত সাড়ে তিনটের দিকে ব্যাগ নিয়ে ওপরের সিঁড়ির দিকে যাচ্ছিলেন দুজন।

কিন্তু সকালে পাশের খাবার হোটেলের ছাদে একজনকে নিহত আর আরেকজনকে পাওয়া যায় আহত অবস্থায়।

পরে তাদের উদ্ধার করে, বেসরকারি হাসপাতালে নেয়া হলে, দুজনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

কিন্তু এ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই বলতে চাননি উত্তরা থানা পুলিশ। তবে গৃহকর্মীদের ব্যাগে ৩ ভরি ওজনের একটি সোনার চেইন পাওয়ার দাবি করে তারা।

ঘটনার তদন্তে পুলিশের পাশাপাশি ডিবি এবং পিবিআই যায় ঘটনাস্থলে।

তবে গৃহকর্তার বাসায় ঢুকতে গণমাধ্যমকর্মীদের মতো তারা ঘন্টাব্যাপী অপেক্ষা করলেও ভেতর থেকে কেউ দরজা খুলছিল না। পরে ভেতরে ঢুকলে তারা ক্ষিপ্ত হন।

পরে গৃহকর্তা জানান, নিহতদের সাথে তারা কোন খারাপ আচরণ কখনো করেননি। কেন চুরি করে রাতে ছাদ থেকে পালাচ্ছিল সেটাও বুঝতে পারছেন না।

তবে ঘটনাস্থল ঘুরে দেখে গোয়েন্দা পুলিশ জানায়, সাধারণ কারো পক্ষে চার-পাঁচতলা সমান দূরত্ব লাফিয়ে পড়ে মোটামুটি অক্ষত থাকা অসম্ভব। আবার শুধুমাত্র একটা সোনার চেইন দুই এলাকার দুইজন চুরি করে একত্রে পালানোর চেষ্টা করাটাও খুব একটা বিশ্বাসযোগ্য নয়।

বলেন, এসব কারণ খুঁজতেই বাসার আরেক গৃহকর্মীকে তারা হেফাজতে নিয়েছেন আরো তথ্য জানতে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নেয়া হয়েছে ঢাকা মেডিকেল কলেজের মর্গে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর