channel 24

সর্বশেষ

  • নুসরাত হত্যা: সাবেক ওসি মোয়াজ্জেমকে কারাগারে পাঠানোর নির্দেশ...

  • মামলার পরবর্তী তারিখ ৩০ জুন

অনেক নাটকের পর রাসেলকে মাত্র ৫ লাখ টাকা দিল গ্রিন লাইন

অনেক নাটকের পর রাসেলকে মাত্র ৫ লাখ টাকা দিল গ্রিন লাইন

হাইকোর্টের নির্দেশে মেনে পা হারানো রাসেলকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয় কিনা গ্রিন লাইন পরিবহন সেদিকে নজর ছিলো সবার। কিন্তু মঙ্গলবার টাকা না দিতে পরিবহন মালিকরা একট্টা আবেদন করেন আদালতে। তখনই অনেকটা স্পষ্ট হয়ে যায়, নির্ধারিত সময় অর্থ পরিশোধ করছেন না গ্রিন পরিবহনের মালিক।

পুরো টাকা দিতে এক মাস সময় চেয়ে, সকালে হাইকোর্টে আবেদন করেন, গ্রিন লাইনের মালিক। এতে ক্ষোভ প্রকাশ করলেও, বিকেল তিনটার মধ্যে অন্তত ৫ থেকে ১০ লাখ টাকা পরিশোধের পর আবেদন করতে বলেন হাইকোর্ট।

দিনভর নাটকীয়তার পর পা হারানো রাসেলকে ৫ লাখ টাকা দিল গ্রিন লাইন পরিবহন। বাকি ৪৫ লাখ টাকা দিতে আরও এক মাস সময় নিয়েছে তারা।

বিকেলে গ্রিন লাইন কর্তৃপক্ষ জানায়, ৫ লাখ টাকার চেক এনেছেন তারা। বাকি টাকার দিতে আরও সময় দরকার। এ সময় আদালত বলেন, রাসেলের ক্ষেত্রে যা ঘটেছে, তা শুধুই দুর্ঘটনা নয়। তাই মানবিক বিবেচনায় টাকা দেয়ার দরকার ছিলো। যদিও পরে বাস মালিককে, এক মাস সময় দেন আদালত।  

তবে আদালতে গ্রিন লাইনের মালিক ইনিয়ে বিনিয়ে বলেন, তার ব্যবসার ব্যবস্থা ভালো না। সব অর্থ তার পক্ষে শোধ করা সম্ভব নয়। এ অবস্থায় বেশি চাপ দিলে, ব্যবসা বন্ধ করে দেয়া ছাড়া উপায় থাকবে না।

এ আদেশে খুব একটা সন্তুষ্ট নন রাসেল। তবে চ্যানেল 24 এর মধ্যস্থতায় তাকে বিনামূল্যে কৃত্রিম পা লাগিয়ে দিতে রাজি হয়েছে সাভার সিআরপি।

সবকিছু ঠিক থাকলে, এ মাসের মধ্যেই রাসেলের কৃত্রিম পা লাগানো হবে বলে জানায় সাভার সিআরপি।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর