channel 24

সর্বশেষ

  • ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক একাউন্ট ফ্রিজ করার নির্দেশ আদালতের

  • নুসরাত হত্যায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনা হবে: এইচ টি ইমাম

  • মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিলেছে

বাস থেকে ফেলে শিক্ষার্থী হত্যার অভিযোগে সিলেটে ভাঙচুর

বাস থেকে ফেলে শিক্ষার্থী হত্যার অভিযোগে সিলেটে ভাঙচুর

বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় ছাত্রকে হত্যার অভিযোগে সিলেট বাস টার্মিনালে ভাঙচুর চালিয়েছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। যদিও পুলিশ বলছে, চলন্ত বাস থেকে নামার সময় বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ওয়াসিম আফনান। ঘটনার পর বাসটি আটক করা হয়েছে। তবে পালিয়ে গেছেন চালক ও হেলপার। এদিকে নিরাপদ সড়কের দাবিতে আজও বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে বরিশাল, যশোর এবং নরসিংদীতে।

বাসের নাম উদার পরিবহন। অথচ উদারতার উদাহরণের বদলে অভিযোগ উঠলো ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে চলন্ত বাস থেকে ফেলে শিক্ষার্থী হত্যার।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওয়াসিম আফনান ও তার ৯ বন্ধু। মৌলভীবাজারের শেরপুর উপজেলার নবীগঞ্জ থেকে উঠেছিলেন সিলেটগামী বাসে। ওয়াসিমের বন্ধুরা জানান, বাসে ওঠার পর থেকেই ভাড়া নিয়ে চালক ও হেলপারের সাথে বাকবিতন্ডা হয়। সবাই নেমে গেলেও নামতে পারেননি ওয়াসিম। তাকে চলন্ত বাস থেকে ফেলে দেয়া হয় বলে অভিযোগ সহপাঠীদের।

ওয়াসিমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সিলেট মেডিকেল থেকে বিক্ষোভ মিছিল বের করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ভাঙচুর চালান সিলেট বাস টার্মিনালে।  

এদিকে সড়ক দুর্ঘটনায় জয়পুরহাট ও গাজীপুরে নিহত হয়েছেন তিনজন। সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদ, দায়ী চালকের শাস্তি ও ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে বরিশাল, যশোর ও নরসিংদীতে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর