channel 24

সর্বশেষ

  • নতুন মেয়াদে সভাপতি হওয়ার পর বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা

  • বিজয় রুখতে বিএনপি প্রার্থীদের ওপর হামলা চালাচ্ছে আ.লীগ: ফখরুল

  • হবিগঞ্জে গাছের সাথে বাসের ধাক্কায় ৩ জনের প্রাণহানি

  • সৌদিতে নবেল করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিহ্নিত

  • আইসিজের আদেশ: মেনে নেওয়ার আহবান গাম্বিয়ার; মায়নমারের প্রত্যাখ্যান

  • পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের শুভ সূচনা

এখন চেয়ারম্যান হতে ভোট নয়, নৌকা প্রতীক লাগে: রিজভী

এখন চেয়ারম্যান হতে ভোট নয়, নৌকা প্রতীক লাগে: রিজভী

এখন উপজেলা ও ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হতে ভোট নয়, নৌকা প্রতীক লাগে। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

বলেন, অলিখিত বাকশাল তো এখনও চলছে। সেইসঙ্গে আছে বাকশালের রক্ষী বাহিনীও। দেশে এখন শুধু একদল নয়, এক ব্যক্তির বেপরোয়া শাসন চলছে। কেবল প্রধানমন্ত্রী যা চাইবেন তাই হবে।

রিজভী বলেন, জনগণ কতটা ঘৃণা করছে এ সরকারকে তার সামান্য প্রমাণ হলো উপজেলা নির্বাচনে ভোটাররা ভোট দিতে না গিয়ে তীব্র নীরব প্রতিবাদ করছে। ভোটকেন্দ্রে এখন কুকুর-বিড়াল আর পুলিশ ছাড়া কেউ আসছে না। মাংস-খিচুড়ি খাইয়েও ভোটারদের ভোটকেন্দ্রে আনতে পারছে না ক্ষমতাসীন দলের প্রার্থীরা।

বিএনপির এ নেতা বলেন, ‘চার দিন পরেই মহান স্বাধীনতা দিবস। চারবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে হত্যা করতে উন্মত্ত হয়ে উঠেছে বর্তমান গণবিচ্ছিন্ন অবৈধ সরকার। আজ আর দেশের মানুষের বুঝতে এতটুকু বাকি নেই যে, চরম প্রতিহিংসার বাসনা চরিতার্থ করতে চলেছেন প্রধানমন্ত্রী। পরিত্যক্ত অন্ধকার স্যাঁতসেঁতে কারাগারে ভয়াবহ ও চূড়ান্ত অসুস্থ দেশনেত্রীর যন্ত্রণার ছটফটানি দেখে আনন্দ উপভোগ করছেন তিনি। আজ দিবালোকের মতো পরিষ্কার যে, তিনি অকল্পনীয় জনপ্রিয় বেগম খালেদা জিয়াকে জীবিত দেখতে চান না।’

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর