channel 24

ব্রেকিং নিউজ

  • রাজধানীর চকবাজারে একটি ভবনে আগুন...

  • নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট...

  • নিহত অন্তত ৬২; দগ্ধ ১৬ জনসহ আহত অর্ধশতাধিক...

  • আশপাশের লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে

কয়লাখনি দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি ২৬ ফেব্রুয়ারি

কয়লাখনি দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানি ২৬ ফেব্রুয়ারি

বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ২৬ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি ) ঢাকার ২ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক এএইচএম রুহুল ইমরান এ আদেশ দেন।

মামলাটির অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল আজ। কিন্তু মামলাটি হাইকোর্ট স্থগিত করেছেন জানিয়ে সময়ের আবেদন করেন আসামি মো. আমিনুল হক পক্ষের আইনজীবী।

আরও: অক্টোপাসের সাথে বন্ধুত্ব

মাতাল থাকায় বেঁচে গেলেন ফাঁসির দড়ি থেকে

রেলে দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে রেলমন্ত্রীর হুঁশিয়ারি

খালেদা জিয়ার পক্ষে হাজিরা দাখিল করেন তার আইনজীবী জিয়া উদ্দিন আহমেদ। একইসঙ্গে আদালতে রাষ্ট্রপক্ষে দুদকের আইনজীবী মোশারফ হোসেন কাজল উপস্থিত ছিলেন।

মোশারফ হোসেন কাজল শুনানিতে বলেন, যেহেতু মামলাটিতে হাইকোর্টের স্থহিতাদেশ রয়েছে, তাই আমরা শুনানি করতে পারছি না। পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করা হোক।

পরে উভয় পক্ষের শুনানি শেষে বিচারক আগামী ২৬ ফেব্রুয়ারি গঠন শুনানির জন্য দিন ধার্য করেন।

মামলাসুত্রে জানা যায়, দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লাখনি থেকে কয়লা উত্তোলন, ব্যবস্থাপনা ও রক্ষণাবেক্ষণে ঠিকাদার নিয়োগে অনিয়ম এবং রাষ্ট্রের ১৫৮ কোটি ৭১ লাখ টাকা ক্ষতি ও আত্মসাতের অভিযোগে ২০০৮ সালের ২৬ ফেব্রুয়ারি শাহবাগ থানায় এই মামলা করা হয়। ওই বছরের ৫ অক্টোবর ১৬ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর