channel 24

সর্বশেষ

  • ঢাকায় পরিবহন খাতে শৃঙ্খলা ফেরাতে ব্যর্থতা স্বীকার ডিএমপি কমিশনারের

  • ছাত্র আন্দোলনে উসকানি বিএনপির দেউলিয়াত্বের প্রমাণ: হানিফ

  • পদ্মাসেতুর জাজিরা প্রান্তে আজ বসানো হচ্ছে না অষ্টম স্প্যান

  • এমপিওভুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে...

  • সড়ক অবরোধ করে আন্দোলন করছে শিক্ষকরা

  • সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জ, খুলনা ও নরসিংদীতে ৩ স্কুলশিক্ষার্থী নিহত

  • রাজধানীর কল্যাণপুরে তেলবাহী লরির ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

নোয়াখালীতে ধর্ষণের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নোয়াখালীতে ধর্ষণের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নির্বাচন-পরবতী সহিংসতায় জাতীয় মানবাধিকার কমিশনের তথ্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে।

১ জানুয়ারী গণমাধ্যমে প্রকাশিত ধানের শীষে ভোট দেওয়ায় নোয়াখালীর সুবর্ণচরে গতকাল (৩১ ডিসেম্বর) চার সন্তানের এক জননীকে দুষ্কৃতিকারীরা গণধর্ষণ করেছে। গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ৩৫ বছরের ওই নারীর অভিযোগ, নির্বাচনে বিএনপি'র ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ায় তাকে ধর্ষণ করা হয়েছে।

এ পরিপ্রেক্ষিতে কমিশনের মাননীয় চেয়ারম্যান তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসক, নোয়াখালী-কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছেন। তাছাড়া, প্রাথমিক তথ্যানুসন্ধানের জন্য কমিশনের পরিচালক (জেলা ও দায়রা জজ) জনাব আল-মাহমুদ ফায়জুল কবীর-এর নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট একটি তথ্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে।

গতকাল সোমবার (৩১ ডিসেম্বর) নৌকা প্রতীকে ভোট দেওয়াতে আওয়ামী লীগ সমর্থক সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বেশ কয়েকটি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে মর্মে গণমাধ্যম সূত্রে অপর একটি সংবাদে কমিশনের গোচরীভুত হয়।

এ পরিপ্রেক্ষিতে কমিশনের মাননীয় চেয়ারম্যান তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসক, ফরিদপুর-কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে পরামর্শ দিয়েছেন এবং তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে গৃহীত ব্যবস্থা সম্পর্কে কমিশনকে সত্ত্বর অবহিত করার জন্য জেলা প্রশাসক, ফরিদপুর-কে বলা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর