channel 24

সর্বশেষ

  • ঢাকায় পরিবহন খাতে শৃঙ্খলা ফেরাতে ব্যর্থতা স্বীকার ডিএমপি কমিশনারের

  • ছাত্র আন্দোলনে উসকানি বিএনপির দেউলিয়াত্বের প্রমাণ: হানিফ

  • পদ্মাসেতুর জাজিরা প্রান্তে আজ বসানো হচ্ছে না অষ্টম স্প্যান

  • এমপিওভুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে...

  • সড়ক অবরোধ করে আন্দোলন করছে শিক্ষকরা

  • সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জ, খুলনা ও নরসিংদীতে ৩ স্কুলশিক্ষার্থী নিহত

  • রাজধানীর কল্যাণপুরে তেলবাহী লরির ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

'তারেক রহমান দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ'

'তারেক রহমান দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ'

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে ধানমণ্ডিতে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আবদুর রহমান বলেন, 'বিএনপি নেতাদের ফাঁস হওয়া ফোনালাপে একের পর এক ষড়যন্ত্রের চিত্র পরিস্ফুট হচ্ছে। গতকাল গণমাধ্যমে প্রকাশিত গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও বিএনএফ নেতা শওকতের ফাঁস হওয়া ফোনালাপে পলাতক দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান কর্তৃক ড. কামাল হোসেনকে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি উন্মোচিত হয়েছে।'

ড. কামালকে হত্যার ষড়যন্ত্র নিয়ে ফাঁস হওয়া ফোনালাপের বিষয়টি ইঙ্গিত করে আবদুর রহমান আর বলেন, 'কামাল হোসেনের সামনে আজ বিষধর সেই সাপের নগ্ন ফনা।' তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে সখ্য করা আর বিষধর সাপের সঙ্গে প্রণয়ে আবদ্ধ হওয়া একই কথা।

শুক্রবার বিএনপির নেতৃত্বাধীন জোট সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে পারে, এমন আশঙ্কার কথা জানিয়ে আবদুর রহমান বলেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট জোট আগামীকাল সারা দেশে নৈরাজ্য, সন্ত্রাস ও সহিংসতা সৃষ্টি করতে পারে। এমনকি ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে, একটি ভুয়া ভিডিও তৈরি করে তারা নিজেরা গুজব সৃষ্টি করতে পারে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর