channel 24

সর্বশেষ

  • ঢাকায় পরিবহন খাতে শৃঙ্খলা ফেরাতে ব্যর্থতা স্বীকার ডিএমপি কমিশনারের

  • ছাত্র আন্দোলনে উসকানি বিএনপির দেউলিয়াত্বের প্রমাণ: হানিফ

  • পদ্মাসেতুর জাজিরা প্রান্তে আজ বসানো হচ্ছে না অষ্টম স্প্যান

  • এমপিওভুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে...

  • সড়ক অবরোধ করে আন্দোলন করছে শিক্ষকরা

  • সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জ, খুলনা ও নরসিংদীতে ৩ স্কুলশিক্ষার্থী নিহত

  • রাজধানীর কল্যাণপুরে তেলবাহী লরির ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

হামলা নির্যাতনে মরে গেলেও নির্বাচন বর্জন নয়: ড. কামাল

হামলা নির্যাতনে মরে গেলেও নির্বাচন বর্জন নয়: ড. কামাল

হামলা নির্যাতনে মরে গেলেও নির্বাচন বর্জন করবেন না বলে জানান গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। সোমবার ( ১৭ ডিসেম্বর) নির্বাচন কমিশনে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ড. কামাল হোসেনের নেতৃত্বে দুপুর দুইটার দিকে নির্বাচন কমিশনে যান জাতীয় ঐক্যফ্রন্টের ১৩ সদস্যের প্রতিনিধিদল। বৈঠক বিকাল সাড়ে চারটা পর্যন্ত চলে।

বৈঠক শেষে সাংবাদিকদের ড. কামাল হোসেন বলেন, আমাদের ওপর জঘন্যভাবে হামলা করে সরকার এমন পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে যেন আমরা আবেগে ভোট বর্জন করতে বাধ্য হই। কিন্তু আমরা মরে গেলেও ভোট বর্জন করবো না। দরকার হলে ভোটকেন্দ্রে আমার লাশ যাবে। তবু ভোট বর্জন করবো না।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ও সমর্থকদের দেশের বিভিন্ন স্থানে নির্বাচনি প্রচারে বাধা দেওয়া, গ্রেফতার, পোস্টার ছিঁড়ে ফেলা ইত্যাদি অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাতের জন্য যান প্রতিনিধিদল। বৈঠকে এসব সমস্যা দুই দিনের মধ্যে সমাধানের জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান তারা।

বৈঠকে ঐক্যফ্রন্টের পক্ষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, জেএসডি সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ২০ দলীয় জোটের সমন্বয়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির স্থায়ী কমিটির অপর সদস্য ড. মঈন খান, গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টু, গণস্বাস্থ্যকেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদাসহ বৈঠকে অন্যান্য কমিশনার ও নির্বাচন কমিশন সচিব উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর