channel 24

সর্বশেষ

  • নতুন মেয়াদে সভাপতি হওয়ার পর বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা

  • বিজয় রুখতে বিএনপি প্রার্থীদের ওপর হামলা চালাচ্ছে আ.লীগ: ফখরুল

  • হবিগঞ্জে গাছের সাথে বাসের ধাক্কায় ৩ জনের প্রাণহানি

  • সৌদিতে নবেল করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিহ্নিত

  • আইসিজের আদেশ: মেনে নেওয়ার আহবান গাম্বিয়ার; মায়নমারের প্রত্যাখ্যান

  • পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের শুভ সূচনা

১২ ঘণ্টার সময় দিয়ে তালা খুলে দিল মিলনের সমর্থকরা

১২ ঘণ্টার সময় দিয়ে তালা খুলে দিল মিলনের সমর্থকরা

প্রার্থী পরিবর্তনের জন্য ১২ ঘণ্টার সময় বেধে দিয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষামন্ত্রী আ ন ম এহছানুল হক মিলনের অনুসারী নেতা-কর্মীরা নয়াপল্টন কার্যালয়ের ফটকের তালা খুলে দিয়েছেন।

শনিবার (৮ ডিসেম্বর) বেলা সোয়া দুইটার দিকে নেতা-কর্মীরা তালা খুলে দেন।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়ে দেয় মিলনের কর্মী-সমর্থকেরা।

মিলনকে মনোনয়ন না দেওয়ায় তার সমর্থকেরা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করে।

শনিবার (৮ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে এহসানুল হক মিলনের কর্মী-সমর্থকেরা নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান নেন।

মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে চাঁদপুরের কচুয়া থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

মিলনের কর্মী-সমর্থকেরা অভিযোগ করেন, চাঁদপুর-১ (কচুয়া) আসনে এহসানুল হক মিলনের জায়গায় ধানের শীষের মনোনয়ন দেওয়া হয়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মোশাররফ হোসেনকে। তিনি এলাকায় পরিচিত নন এবং দলের তৃণমূলের সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। তারা মোশাররফ হোসেনের পরিবর্তে এহসানুল হক মিলনকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।

বিএনপি কার্যালয়ে তালা দেওয়ার ঘটনার বিষয়ে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, দল কাউকে না চিনলে এমনি মনোনয়ন দিতে পারে? এ বিষয়ে বিএনপির নীতিনির্ধারকেরা সিদ্ধান্ত নেবেন বলে তিনি জানান।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর