channel 24

সর্বশেষ

  • ঈদের আগের ৭ ও পরের ৫ দিন সিএনজি ও পেট্রোল পাম্প ২৪ ঘণ্টা খোলা...

  • আগের ৩ দিন ট্রাক, কাভার্ড ভ্যান চলাচল বন্ধ থাকবে: কাদের

  • ভারতের লোকসভা নির্বাচন: বিজেপি জোট এগিয়ে ৩২৬ আসনে...

  • কংগ্রেস জোট ১০৫ আসনে; পশ্চিমবঙ্গে বিজেপি-তৃণমূল হাড্ডাহাড্ডি লড়াই...

  • বসিরহাটে এগিয়ে নুসরাত; যাদবপুরে মিমি চক্রবর্তী; ঘাটালে এগিয়ে দেব

ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনার মুক্তির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনার মুক্তির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

এবার ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনার মুক্তির দাবিতে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীদের একাংশ। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকালে তারা এই দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে।

এসময় তারা ভিকারুননিসার প্রভাতি শাখার শিক্ষক হাসনা হেনা কে নির্দোষ দাবি করে বিক্ষোভ করে এবং বিভিন্ন স্লোগান দেয়।

এসময় আন্দোলনরত নবম শ্রেণীর শিক্ষার্থী নাঈমা জানায়, আমরা মনে করি হাসনা হেনা আপা নির্দোষ। কেননা অরিত্রির বাবা মা হাসনা মেডামকে দোষী সাব্যস্ত করেননি। কিন্তু যারা দোষী তাদের কে গ্রেফতার করা হয়নি। আপাকে মুক্তি না দিলে নতুন করে কমর্সূচি দেয়া হবে।

এর আগে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুর পৌনে ৪টায় ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে শিক্ষিকা হাসনা হেনাকে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। বিচারক শুনানি শেষে জামিনের আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ঢাকার মহানগর হাকিম আবু সাঈদের আদালতে এ মামলার শুনানি হয়।

বুধবার (৫ ডিসেম্বর) রাতে শিক্ষাপ্রতিষ্ঠানটির নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় শ্রেণিশিক্ষক হাসনা হেনাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব) একটি টিম রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাজধানী পল্টন থানায় অরিত্রীর বাবা দিলীপ অধিকারী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌসসহ তিনজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। দণ্ডবিধির ৩০৫ ধারায় মামলাটি করা হয়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর