channel 24

সর্বশেষ

  • পরিবেশের ভারসাম্য রক্ষায় কক্সবাজার সমুদ্র সৈকতে...

  • নতুন স্থাপনা নির্মাণ করা যাবে না: আপিল বিভাগ

  • খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে হাইকোর্টের বিভক্ত আদেশ...

  • জ্যেষ্ঠ বিচারপতি বৈধ বললেও, কনিষ্ঠ বিচারপতির নাকচ...

  • তৃতীয় বেঞ্চ গঠনের জন্য নথি পাঠানো হয়েছে প্রধান বিচারপতির কাছে...

  • দণ্ডপ্রাপ্তকে নির্বাচনের সুযোগ দিলে সংবিধানের লঙ্ঘন হবে: অ্যাটর্নি জেনারেল

অসুস্থ সৈয়দ আশরাফের তিন মাসের ছুটি মঞ্জুর

অসুস্থ সৈয়দ আশরাফের তিন মাসের ছুটি মঞ্জুর

অসুস্থতাজনিত কারণে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সংসদের কার্যক্রম থেকে আগামী ৯০ কার্যদিবসের জন্য ছুটি নিয়েছেন।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জনপ্রশাসনমন্ত্রীর ছুটির আবেদনপত্র পাঠপূর্বক এমপিদের কণ্ঠভোটের মাধ্যমে টানা ৯০ কার্যদিবসের ছুটি মঞ্জুর করেন।

আজ জাতীয় সংসদে সৈয়দ আশরাফের পক্ষে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছে ছুটির আবেদন করেন চিফ হুইপ আ স ম ফিরোজ।

স্পিকার ড. শিরীন শারমিন বলেন, অদ্য ১৮ সেপ্টেম্বর জাতীয় সংসদের চিফ হুইপ আ. স. ম ফিরোজের মাধ্যমে আমি জনপ্রশাসনমন্ত্রীর একটি ছুটির আবেদনপত্র পেয়েছি। আবেদনপত্রের বিষয় হচ্ছে- দশম জাতীয় সংসদের ১৬২, কিশোরগঞ্জ-১ হতে নির্বাচিত সংসদ সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ছুটি মঞ্জুর প্রসঙ্গে।

আবেদনপত্র পাঠ করে স্পিকার ড. শিরীন শারমিন জানান, দশম জাতীয় সংসদের সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের স্বাস্থ্যগত কারণে অসুস্থতাজনিত কারণে বাংলাদেশ জাতীয় সংসদের কার্যপ্রণালী বিধির ১৭৯(২) বিধি অনুসারে অদ্য ১৮ সেপ্টেম্বর হতে পরবর্তী একাধিক্রমে ৯০ কার্যদিবসের সংসদে অনুপস্থিতির জন্য ছুটি মঞ্জুর।

বর্তমানে তিনি থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন ইউনিটে ভর্তি আছেন। গত সোমবারও তাঁর একটি অস্ত্রোপচার হয়েছে। তাঁর সুস্থ হতে আরও অনেক দিন সময় প্রয়োজন হবে। এই অবস্থায় ১৮ সেপ্টেম্বর থেকে একাদিক্রমে পরবর্তী ৯০ বৈঠকের জন্য ছুটির আবেদন করা হয়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর