channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

খালেদা জিয়াকে আদালতে হাজির করতে পারেনি কারা কর্তৃপক্ষ

খালেদা জিয়াকে আদালতে হাজির করতে পারেনি কারা কর্তৃপক্ষ

রাজি না হওয়ায় জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় আজ খালেদা জিয়াকে আদালতে হাজির করতে পারেনি কারা কর্তৃপক্ষ। তার আইনজীবীদের দাবি, অসুস্থতার কারণে আদালতে আসেননি তিনি। পরে আদালত খালেদা জিয়ার জামিনের মেয়াদ এবং আসামি ছাড়া মামলার কার্যক্রম চলতে পারবে কি না তা নিয়ে আগামীকাল শুনানি করতে আইনজীবীদের নির্দেশ দেন।

ঢাকার পুরাতন কেন্দ্রীয় কারাগারে চলছে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার বিচারকাজ। গেল ধার্য তারিখে আদালতে হাজির হন বেগম খালেদা জিয়া। কিন্তু উপস্থিত ছিলেন না তার আইনজীবীরা। আর বুধবার আইনজীবীরা হাজির থাকলেও ছিলেন না খালেদা জিয়া। হাজিরা পরোয়ানায় বলা হয়, আদালতে আসতে রাজি হননি বেগম জিয়া।

এদিন বেলা ১২টার পর শুরু হয় আদালতের কার্যক্রম। এ সময় বেগম জিয়ার জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করা হয়। একই সাথে বিচারকাজ ১ মাস স্থগিত রাখার আবেদন করেন অন্য দুই আসামি। এ সময় আদালত প্রশ্ন তোলেন ইচ্ছা করে হাজিরা না দিলে বেগম জিয়ার জামিন বাড়ানোর আইনি ভিত্তি আছে কিনা; একইসাথে প্রধান আসামি ছাড়া বিচার চলতে পারে কিনা; এ সব বিষয়ে বৃহস্পতিবার আইনজীবীদের শুনানির নির্দেশ দেন আদালত। মামলাটিতে এখন রয়েছে আসামিপক্ষের যুক্তি উপস্থাপনের পর্যায়ে।

 

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর