channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

খালেদা জিয়াকে ইউনাইটেডে চিকিৎসার অনুরোধ বিএনপির

খালেদা জিয়াকে ইউনাইটেডে চিকিৎসার অনুরোধ বিএনপির

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে বিএনপি প্রস্তাব দিয়েছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মন্ত্রীর সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা জানান।

বৈঠক শেষে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, আমাদের চেয়ারপারসন এখন কারারুদ্ধ আছেন। তার স্বাস্থ্যের অবনতি ঘটছে। সেই বিষয়টি নিয়ে আমরা তার কাছে এসেছিলাম। ইতোপূর্বেও আমাদের একটি প্রতিনিধি দল এসেছিল। আমরা তাকে অনুরোধ করেছি, তাকে যেন একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং সেটা যেনো ইউনাইটেড হাসপাতাল হয়।

বিকেল ৩টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে সচিবালয়ে যায় ফখরুলসহ বিএনপির বিএনপির ৭ নেতা। অন্য বিএনপি নেতারা হলেন, স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও ড. আবদুল মঈন খান।

এদিকে, বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘ফখরুল সাহেবের নেতৃত্বে ৭ সদস্যের একটা টিম আমার সঙ্গে দেখা করতে এসেছেন। তারা তাদের বক্তব্যে বলেছেন, তাদের নেত্রী আর্থ্রাইটিস রোগে আক্রান্ত। এজন্য তাকে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া প্রয়োজন। তারা আগের মতোই তাদের নেত্রীর পছন্দের হাসপাতাল হিসেবে ইউনাইটেড হাসপাতালের নাম বলেছেন। এবার তারা ইউনাইটেড ছাড়াও অ্যাপোলো হাসপাতালের নামও বলেছেন। তবে আমরা তাদের জানিয়েছি, এ ব্যাপারে জেল কোড অনুযায়ী যা যা করা সম্ভব তা করা হবে।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, কারাগারে প্রতিদিনই খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর