channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

খালেদার নিরাপত্তা নিয়ে বিএনপি শঙ্কিত বলেই কারাগারে আদালত: প্রধানমন্ত্রী

খালেদার নিরাপত্তা নিয়ে বিএনপি শঙ্কিত বলেই কারাগারে আদালত: প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার নিরাপত্তা ও শারীরিক অবস্থা বিবেচনা করেই কারাগারে আদালত বসানো হয়েছে- এমনটা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যায় গণভবনে কেন্দ্রীয় কার্যনিবার্হী বৈঠকের সূচনা বক্তব্যে একথা বলেন তিনি।

খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন, নির্দোষ হলে মামলা মোকাবেলায় ভয় কিসের। খালেদা জিয়া দোষী এটা জানে বলেই তার আইনজীবীরা আদালতে যাননি মন্তব্য করেন প্রধানমন্ত্রী। অতীতে যেভাবে অগণতান্ত্রিক পন্থায় চলেছে তাতে দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখা কঠিন। অতীত ইতিহাস তাই বলে গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় একথা বলেন, শেখ হাসিনা।

তাদের আন্দোলন মানে হচ্ছে জ্বালাওপোড়াও করার মানুষ পুড়িয়ে হত্যা করা এভাবেই তারা একটা কয়েকটা হামলা করতে থাকে ক্ষমতায় থেকে যেমন তারা সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।

আওয়ামী লীগের নয় বছরের শাসনামলে তৃণমূল থেকে উন্নয়ন হয়েছে। দল ক্ষমতায় থাকলে তাদের প্রতি মানুষের আস্থা বেড়েছে, সাধারণত এমনটি হয় না। আওয়ামী লীগ উন্নয়ন করেছে বলেই জনপ্রিয়তা বেড়েছে। যেকোন ছুতোয় হোক খালেদা জিয়া কেটে যায় না, যদি নির্দোষ হয় তাহলে মামলা মোকাবেলা করতে ভয় কিসের, তার শারীরিক অবস্থা ও নিরাপত্তার কথা বিবেচনা করে কোর্ট সেখানে নেয়া হয়েছে।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর