channel 24

সর্বশেষ

  • গঠনগত সমস্যায় ভেঙে যাবে ঐক্যফ্রন্ট: ওবায়দুল কাদের

  • দল পুনর্গঠন করে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে: ফখরুল

  • বিপিএল: সিলেটকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা...

  • সিলেট ১৫৮/৮ (ওয়ার্নার ৬৩), ঢাকা ১৬৩/৪ (সাকিব ৬১*)

সড়কে প্রতিদিন মৃত্যু যেন অবধারিত

সড়কে প্রতিদিন মৃত্যু যেন অবধারিত

কিছুতেই থামছে না সড়কে মৃত্যুর মিছিল। এবার সাভারে দুর্ঘটনায় প্রাণ গেছে তিনজনের। আর নোয়াখালীতে পিকআপ-সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া লালমনিরহাটে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত হয়েছে একজন। এদিকে, নাটোরে দুর্ঘটনায় তদন্ত প্রতিবেদন দিয়েছে কমিটি। এতে দুর্ঘটনার কারণ হিসেবে ফিটনেসবিহীন গাড়ি ও লেগুনার বেপরোয়া গতিকে দায়ী করা হয়েছে।

প্রতিদিনই যেন অবধারিত হয়ে উঠেছে সড়কে মৃত্যু। একেকটা দিন তালিকায় যোগ হচ্ছে নতুন নতুন নাম।

সোমবার নোয়াখালীর সেনবাগে পিকআপ-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে, মা-ছেলেসহ প্রাণ যায় তিনজনের। পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী।

সাভারের বলিয়ারপুরে পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। ঘটনাস্থলেই পিকআপের ড্রাইভারসহ নিহত হন তিনজন। লালমনিরহাটের বুড়িমারি মহাসড়কে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে আরও একজনের মৃত্যু হয়েছে।

এদিকে, সম্প্রতি নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনায় প্রতিবেদন জমা দিয়েছে তদন্ত কমিটি। এতে দুর্ঘটনার জন্য ফিটনেসবিহীন গাড়ি ও লেগুনার বেপরোয়া গতিকে কারণ হিসেবে উল্লেখ করে ১২ দফা সুপারিশ করা হয়।

এছাড়া, রংপুরে দুই বাসের সংঘর্ষে আহত আরও একজন মারা গেছেন। আর এ ঘটনায় দুই বাসের চালক ও হেলপারকে আসামি করে মামলা করেছে পুলিশ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর