channel 24

সর্বশেষ

  • নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া...

  • ইটপাটকেল-টিয়ারশেল নিক্ষেপ; পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন

সংবিধান অনুযায়ীই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে : কাদের

সংবিধান অনুযায়ীই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে : কাদের

সংবিধান অনুযায়ীই আগামী জাতীয় নির্বাচন হবে। সকালে জাতীয় জাদুঘরে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির আলোচনায় এ কথা বলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অভিযোগ করেন, শেখ হাসিনাকে হটাতে এজেন্ডা নিয়ে মাঠে নেমেছে সাংবাদিকদের একটি পক্ষ।

রাজধানীতে শোক দিবসের এক অনুষ্ঠানে একই অভিযোগ করেন, স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম। গুজব ও সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান তুলে ধরতে, জাতীয় জাদুঘরে এ আয়োজন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের সাম্প্রতিক আন্দোলনসহ বিভিন্ন বিষয় উঠে আসে আলোচকদের বক্তব্যে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কোটা ও নিরাপদ সড়ক আন্দোলনে ভর করে সরকার হটানোর ষড়যন্ত্রে মেতেছিলো বিএনপি ও তাদের দোসররা। কিন্তু তাদের সব অপচেষ্টাই ব্যর্থ হয়েছে। সরকারের বিরুদ্ধে এখনো দেশে বিদেশে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী। রাজধানীর বিএমএতে আলোচনা সভায় আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মো. নাসিম বলেন, লম্বা সময় ধরে ক্ষমতার বাইরে থাকা দলগুলো সরকার হটানোর চক্রান্ত চালাচ্ছে। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের সম্ভাবনা নাকচ করে বিএনপিকে ভোটে অংশ নেয়ার আহবান জানান তিনি।

 

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর