channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

গুজব ও মিথ্যাচারে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

গুজব ও মিথ্যাচারে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

আন্দোলন ছেড়ে শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে, তিনশো ইউনিয়নে অপটিক্যাল ফাইবার কানেক্টিভিটির উদ্বোধন অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের আন্দোলনে তৃতীয় পক্ষ ঢুকে পড়েছে। তাই কোনো ধরনের গুজব ও মিথ্যাচারে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দেন তিনি।

তথ্য-প্রযুক্তি খাতে সরকারের ধারাবাহিক অগ্রযাত্রায় আরেক ধাপ, দেশের ৩শ' ইউনিয়নে দ্রুতগতির ইন্টারনেট সংযোগ স্থাপন। গণভবন থেকে ভিডিও কনফারেনসে এ কাজের উদ্বোধন করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে বক্তব্যে আন্দোলনরত শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী। পরামর্শ দেন, কোন ধরণের গুজবে বিভ্রান্ত না হওয়ার।

শেখ হাসিনা বলেন, যারা মানুষ পুড়িয়ে মারতে পারে, তারা শিক্ষার্থীদের আন্দোলন পুঁজি করেও অনেক কিছু করতে পারে। তাই এ ব্যাপারে সতর্ক থাকতে হবে সবাইকে।

একটি শ্রেণী ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ করেন প্রধানমন্ত্রী। সমালোচনা করেন, কিছু কিছু গণমাধ্যমের ভূমিকার।

গঠনমূলক ও শান্তিপূর্ণ কাজে প্রযুক্তির ব্যবহারের ওপর গুরুত্ব দেন তিনি। দুর্ঘটনা এড়াতে সবাইকে ট্রাফিক আইন মেনে চলার পরামর্শও দেন প্রধানমন্ত্রী।

পরে অন্য ভিডিও কনফারেনসে আরো ৮ টি বিদ্যুৎকেন্দ্র ও ২১ টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর