channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

তিন সিটিতে জয়ে আশাবাদী আওয়ামী লীগ

তিন সিটিতে জয়ে আশাবাদী আওয়ামী লীগ

সিলেটের সরকারি পাইলট স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগের বদরুদ্দিন আহমদ কামরান।

জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী বলে জানান। তবে নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচার চালানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। সিলেটের রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী। তার অভিযোগ, একটি কেন্দ্রে গত রাতেই ব্যালট পেপারে সিল মারা হয়েছে। কোনো অন্যায় বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়া হবে না বলেও মন্তব্য করেন তিনি। এদিকে কাজী জালাল উদ্দিন কেন্দ্রে কাউন্সিল প্রার্থীর সমর্থকদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে।

রাজশাহীতে জয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগের প্রার্থী খায়রুজ্জামান লিটন। উপশহর স্যাটেলাইট স্কুল কেন্দ্রে ভোট দেয়ার পরে ফলাফল যাই হোক মেনে নেয়ার ঘোষণা দেন তিনি। তবে রাজশাহীতে এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেয়ার অভিযোগ করেছেন, বিএনপি মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

সকালে বরিশাল সরকারি কলেজ কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহ। তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। উৎসবমুখর পরিবেশে ভোট হচ্ছে বলেও দাবি করেন তিনি। মজিদুন্নেসা প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন, বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার। ৫০টিরও বেশি কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়ার অভিযোগ করেছেন তিনি। একই অভিযোগ করেছেন বরিশালে বাসদের প্রার্থী মনিষা চক্রবর্তীও। বরিশালে একাধিক কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে।

 

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর