channel 24

সর্বশেষ

  • ফেসবুকে স্ট্যাটাসের ঘটনায় একজনকে আটকের জেরে...

  • ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও স্থানীয়দের সংঘর্ষে নিহত ৪...

  • ১০ পুলিশ সদস্যসহ আহত শতাধিক; বিজিবি মোতায়েন

  • ভারী ট্রাক চলাচলে গোপালগঞ্জের কালনা ফেরিঘাট থেকে ভাটিয়াপাড়া সড়কের বেহাল দশা

  • নিষিদ্ধ সময়ে চারঘাট সীমান্তে পদ্মায় ইলিশ ধরেন ভারতীয় জেলেরা; বিএসএফের বিরুদ্ধে সহযোগিতার অভিযোগ

  • ঢাকা উত্তর সিটির আলোচিত কাউন্সিলর রাজিব গ্রেপ্তার; কার্যালয়সহ বাসায় তল্লাশি; অস্ত্র ও মাদক উদ্ধার

পোশাকের পর জমে উঠেছে জুয়েলারি ও কসমেটিকসের দোকান

পোশাকের পর জমে উঠেছে জুয়েলারি ও কসমেটিকসের দোকান

ঈদের পোশাকের পর এবার কেনাকাটা জমে উঠেছে জুয়েলারি ও কসমেটিকসের দোকানগুলোতে। গোল্ড ও ডায়মন্ডের পাশাপাশি রয়েছে ইমিটেশনের বাহারি ডিজাইনের চুড়ি, ব্রেসলেটসহ বিভিন্ন গহনা। তবে বিক্রি নিয়ে জুয়েলারি ব্যবসায়ীদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

ঈদের আয়োজনের কেনাকাটায় ব্যস্ত এখন নগরবাসী। বছর ঘুরে সব আয়োজনের মিলনমেলা ঘটায় ঈদ। তাই খুশীর ঈদে যেন কোনো কিছুর ঘাটতি না থাকে। সে দিকেই এখন লক্ষ্য সবার। কেনা হয়েছে ঈদের পোশাক , তাতেই কি শেষ কেনাকাটা?

তা কি করে হয়, এখনও যে বাকি পোশাকের সঙ্গে মিল করে গহনা কেনা। হ্যাঁ ঠিক তাই, ঈদের আয়োজনের মেয়েদের কেনাকাটার বড় অংশ জুড়ে থাকে গহনা। তাই কেনাকাটা শেষ হলেও এখন ভিড় বাড়ছে গহনার দোকানগুলোতে।এবারের ঈদ বাজারে পোশাকের পাশাপাশি এসেছে বাহারি সব গহনা। তবে স্বর্ণ কিংবা রুপার চেয়ে চাহিদা বেশী ডায়মন্ড, স্টোন এবং গোল্ড প্লেটের ওপর কাজ করা গহনার। এছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের ব্রেসলেট, চুড়ি, লকেট, পায়েলসহ বাহারি গহনা।

সারা বছর কেনা-বেচা থাকলেও ঈদে ক্রেতার সংখ্যা বেড়ে যায় বহুগুন। তবে বিক্রি নিয়ে জুয়েলারী ব্যবসায়ীদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

জুয়েলারির পাশাপাশি জমে উঠেছে কসমেটিকসের দোকানগুলোও। ঈদের পোশাকের সঙ্গে মিলিয়ে মেয়েরা কিনছেন লিপস্টিক, নেইলপলিশ, আইলাইনারসহ বিভিন্ন প্রসাধনী।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

লাইফস্টাইল খবর