channel 24

ব্রেকিং নিউজ

  • রাজধানীর চকবাজারে একটি ভবনে আগুন...

  • নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট...

  • নিহত অন্তত ৬২; দগ্ধ ১৬ জনসহ আহত অর্ধশতাধিক...

  • আশপাশের লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে

হলিউডের আপকামিং ছবি 'স্কাইস্ক্রেপার'

হলিউডের আপকামিং ছবি 'স্কাইস্ক্রেপার'

হলিউডের আপকামিং ছবিটির নাম 'স্কাইস্ক্রেপার'।  যেখানে অভিনয় করেছেন রক খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন। ছবিটি পরিচালনা করেছেন রৌসন মার্শাল থাম্বার। প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার।

দ্যা পার্ল খ্যাত সুউচ্চ এক ভবন অনেকটা যেনো স্কাইস্ক্রেপার নিরাপদ যে আশ্রয়ে, বসবাসকারীদের জীবনটাও স্বপ্নসুন্দর। তবে, আকাশ ছুঁই ছুঁই এই ভবনেই জড়ো হয় ঘনকালো মেঘ আশংকা দেখা দেয় জঙ্গীহামলার; তবে বিষয়টি মানতে নারাজ নিরাপত্তা প্রধাণ। যদিও, ঘটে যায় অঘটন আত্মঘাতী হামলার শিকার হয় ভবনে থাকা সবাই।

এমনই গল্পের ছবি স্কাইস্ক্রেপার। যেখানে 'রক' অভিনয় করেছেন সাবেক এফবিআই অ্যাজেন্ট উইল সয়ার চরিত্রে। যিনি দ্যা পার্ল হাউজের নিরাপত্তা উপদেষ্টা হিসেবেও নিযুক্ত। শুধু তাই নয়, সেই ভবনেই বসবাস তার পরিবারেরও।
 
সিনেমাটিতে ডোয়াইন জনসনকে পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন থেকে লাফিয়ে পরতে দেখা যাবে। এছাড়া ভয়ংকর সব আক্রমন থেকে নিজেকে এবং পরিবারকে বাঁচাতেও এক পায়ে ঝুকিপূর্ণ বেশ কিছু দৃশ্যেও দেখা যাবে তাকে।

স্কাইস্ক্রেপার ছবিটি পরিচালনা করেছেন রৌসন মার্শাল থাম্বার। সিনেমায় ডোয়াইন জনসন ছাড়াও অভিনয় করেছেন নেভ ক্যাম্পবেল, চিন হ্যান ও নোহা টেলরের মতো তারকারা।

ছবিটি আলোর মুখ দেখবে ১৩ জুলাই।

সর্বশেষ সংবাদ

লাইফস্টাইল খবর