channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

৩৬-এ পা দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

৩৬-এ পা দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

সংগীত শিল্পী হবার স্বপ্ন বুনে যিনি হয়েছেন অভিনেত্রী।

যে অভিনয় তাকে এনে দিয়েছে পদ্মশ্রী, জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ নানা সম্মাননা। জায়গা করে দিয়েছে ১০০ প্রভাবশালী নারীর তালিকায়। বলছি ভারতীয় তারকা প্রিয়াঙ্কা চোপড়ার কথা। বুধবার যিনি ৩৫ থেকে ৩৬-এ পা দিয়েছেন এই অভিনেত্রী। 

প্রথম স্বপ্ন ছিলো গায়িকা হবার এরপর বিশ্বসুন্দরীর তকমা দেখালো বিশ্বকে জয় করার স্বপ্ন সময়ের হাতছানিতে হয়ে উঠলেন বলিউডের ড্রিমগার্ল আর এখনতো স্বপ্নের সীমানাটা হলিউড কেন্দ্রিক। প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে যাত্রা শুরু, দ্যা হিরো লাভ স্টোরি অফ অ্যা স্পাই সিনেমা দিয়ে। এরপর অভিনয় করেছেন আন্দাজ, মুজসে সাদি কারোগি, ডন, ফ্যাশন থেকে শুরু করে বারফি, বাজিরাও মাস্তানিসহ বক্সঅফিস কাঁপানো অসংখ্য ছবিতে। ২০১৭ সালে মুক্তি পায় প্রথম হলিউড ছবি ব্যাওয়াচ। শুধু তাই নয়, দক্ষিন এশিয়ার প্রথম তারকা হিসেবে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মার্কিন নেটওয়ার্ক সিরিজ কোয়ান্টিকোতে। 

ইন মাই সিটি এবং এক্সোটিক গানের সুবাদে গায়িকা হিসেবে পিগি চপস পরিচিতি পেয়েছেন বিশ্বব্যাপী। আর তাই হয়তো প্রিয় মানুষ হিসেবে বেঁছেও নিয়েছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। বুধবার ৩৫ পেরিয়ে ৩৬ বছরে পা দেয়া এই অভিনেত্রী বর্তমানে ইজ নট ইট রোমান্টিক সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকলেও প্রেমিকের সাথে বিশেষ এই দিনটি পালন করেছেন লন্ডনে।

সর্বশেষ সংবাদ

লাইফস্টাইল খবর