channel 24

সর্বশেষ

  • আদালতে ঔদ্ধত্যপূর্ণ আচরণ ক্ষমার অযোগ্য: কাদের

  • সরকারই আদালত অবমাননা করেছে: ফখরুল

  • চট্টগ্রামে মেরিন ওয়ার্কশপে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৭

  • ট্রাম্পকে অভিসংশনে খসড়া প্রস্তাব তৈরিতে হাউজ জুডিশিয়ারি কমিটিকে স্পিকারের নির্দেশ

  • পেনশন সংস্কারের বিরুদ্ধে ধর্মঘটে অচল ফ্রান্স

রাষ্ট্রীয় মর্যাদায় অরুণ জেটলির শেষকৃত্য সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় অরুণ জেটলির শেষকৃত্য সম্পন্ন

ভারতের সাবেক অর্থমন্ত্রী ও বিজেপি নেতা অরুণ জেটলির শেষকৃত্য সম্পন্ন হয়েছে। দিল্লির স্থানীয় সময় রোববার বেলা তিনটায় যমুনা নদীর তীরবর্তী নিগমবোধ ঘাটে রাষ্ট্রীয় মর্যাদায় তার শেষকৃত্য হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, ভারতের ভাইস প্রেসিডেন্ট ভেঙ্কাইয়া নাইড়ু, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালসহ শীর্ষ নেতারা।

এর আগে বেলা ১১ টা থেকে দুইটা পর্যন্ত দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে অরুণ জেটলির মরদেহে শ্রদ্ধা জানান নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ।

টুইট বার্তায় শোক জানিয়েছেন, বাহরাইনে সফরে থাকা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার দুপুরে দিল্লির একটি হাসপাতালে মারা যান ভারতের এই বর্ষীয়ান এ নেতা।

অরুণ জেটলি গত কয়েক বছর ধরেই শারীরিক সমস্যায় ভুগছিলেন। যদিও খুব একটা প্রকাশ্যে আনতেন না নিজের সুস্থতার কথা। প্রথমবারের মোদী সরকারের শেষ কয়েকমাস চিকিৎসার জন্য মন্ত্রীত্বের দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছিলেন তিনি। পরে ২০১৯ সালে নবনির্বাচিত মোদী সরকারের মন্ত্রিসভায় যোগ না দেওয়ার সিদ্ধান্ত জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠিও লিখেছিলেন। শারীরিক অসুস্থতার জন্যই মন্ত্রিসভায় থাকতে চান না বলে জানিয়েছিলেন তিনি।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক খবর